Read In
Whatsapp
Advertisement

Punch EV: 600 কিমি রেঞ্জের সাথে আসছে Punch EV! বাজেট EV সেগমেন্টে আরো জোর টাটা মোটরসের

Tata Motors সদ্যই তাদের ভাঁড়ারের চতুর্থ বৈদ্যুতিক গাড়ি, Tata Punch EV নিয়ে বড় ঘোষণা করেছে। শীঘ্রই বাজারে আসবে গাড়িটি। আসন্ন সময়ে বৈদ্যূতিক গাড়ির বাজার আরো বাড়তে চলেছে, এক্ষেত্রে বাজেট সেগমেন্টে…

Published By: Ritwik | Published On:
Advertisements

Tata Motors সদ্যই তাদের ভাঁড়ারের চতুর্থ বৈদ্যুতিক গাড়ি, Tata Punch EV নিয়ে বড় ঘোষণা করেছে। শীঘ্রই বাজারে আসবে গাড়িটি। আসন্ন সময়ে বৈদ্যূতিক গাড়ির বাজার আরো বাড়তে চলেছে, এক্ষেত্রে বাজেট সেগমেন্টে টাটা মোটরসের তুরুপের তাস হতে চলেছে নতুন Punch। Ei মুহূর্তে Punch EV সবচেয়ে ছোট E-SUV হিসেবে চিহ্নিত হয়েছে। Punch EV

Advertisements

সদ্যই গাড়িটির বুকিং শুরু করেছে টাটা মোটরস। বুকিং করতে হলে গ্রাহকদের মাত্র 21000 টাকার টোকেন মানি জমা দিতে হচ্ছে। বুকিং শুরু হয়ে গিয়েছে, অর্থাৎ খুব শীঘ্রই Punch EV বাজারেও দেখা যাবে। চলুন তাহলে গাড়িটি কেমন হতে চলেছে তাও দেখে নেওয়া যাক।

#Recommended
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
Tata Punch vs Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি কিনবেন আপনি? ফার
দুর্ঘটনায় জীবন বাঁচাবে এই 6 গাড়ি, মাত্র 10 লাখের বাজেটেই রয়েছে দুর্
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
EV তে বাম্পার ডিসকাউন্টের ঘোষণা টাটা মোটরসের, নতুন গাড়িতে ছাড়ের অংক
Swift থেকে i20, বাজারের সেরা এই পাঁচ গাড়ি, কিন্তু সুরক্ষার প্রশ্নে হে
Thar-Hyundai এখন অতীত, শীঘ্রই বাজারে কাঁপাতে আসছে টাটার নয়া Blackbird
Brezza বা Scorpio নয়, এই গাড়িই বেস্ট সেলিং SUV! কামাল করে দেখাল টাটা

Punch EV তৈরি হচ্ছে advanced connected tech intelligent electric vehicle architecture এর ওপর। গাড়িতে উন্নত সমস্ত ফিচারস পাওয়া যাবে। এক্ষেত্রে Punch EV এর বাইরের দিকে বন্ধ থাকা ফ্রন্ট গ্রীক সমেত একটি চার্জিং পোর্ট দেখতে পাওয়া যাবে। গাড়িতে LED হেডল্যাম্প, মাল্টি-মোড রিজেন, ESP এবং স্মার্ট ডিজিটাল ডিআরএল থাকতে চলেছে।

Punch EV তে নিরাপত্তার জন্য থাকছে 6টি এয়ারব্যাগ, একটি এয়ার পিউরিফায়ার, একটি ব্লাইন্ড-স্পট মনিটর, একটি 360-ডিগ্রি ক্যামেরা, EPB সহ অটো হোল্ড এবং একটি সানরুফ। R16 ডায়মন্ড-কাট অ্যালয় হুইল দেখা যাবে সেখানে। উল্লেখ্য যে, 17.78 CM হারমান ইনফোটেইনমেন্ট সিস্টেম থাকবে Punch EV তে।

Tata Punch

পাওয়ারট্রেন এবং দাম
Punch EV দুইটি ব্যাটারি প্যাকের সাথে পাওয়া যাবে। ব্যাটারি প্যাকের ভিন্নতার কারণে 300 কিমি এবং 600 কিমি এই দুই প্রকার মাইলেজ থাকবে গাড়িতে। দামের ক্ষেত্রে এখনো কিছু জানা না গেলেও Punch EV সাধারণত Tata Nexon EV এর নিচে অবস্থান করবে। সম্ভাব্য দাম থাকতে পারে 9 থেকে 12 লক্ষ টাকা।