Read In
Whatsapp
Advertisement

এসে গেল নতুন PURE EV ePluto 7G PRO, একবার চার্জ দিলেই দৌড়াবে 201 কিমি!

দমদার ফিচারস এবং পারফরম্যান্সের সাথে বাজারে এল নতুন PURE EV ePluto 7G PRO, দেখে নিন দাম এবং ফিচারস

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমান সময়ে বাজারে বেশ বড় পরিবর্তন এসেছে। বৈদ্যুতিক যানবাহনের চাহিদা বেড়েছে। জ্বালানি চালিত গাড়ির মূল্যবৃদ্ধি এবং জ্বালানির দাম আকাশছোঁয়া এই দুই কারণে গ্রাহকদের প্রথম পছন্দ হয়ে দাঁড়িয়েছে বৈদ্যুতিক স্কুটার/গাড়ি। ভারতের বাজার লক্ষ্য করলে দেখা যায় বিভিন্ন স্টার্টআপ কোম্পানি দারুণ ফলাফল দেখিয়েছে বিগত সময়ে। সম্প্রতি Pure EV নামের একটি নতুন কোম্পানি তাদের বৈদ্যুতিক স্কুটার নিয়ে হাজির হয়েছে বাজারে।

Advertisements

Pure EV সম্প্রতি বাজারে লঞ্চ করেছে তাদের নতুন PURE EV ePluto 7G PRO। স্কুটারটির সর্বোচ্চ গতিবেগ 60 kmph। মাইলেজের দিকেও পিছিয়ে নেই Pure EV। কারণ একবার ফুল চার্জে স্কুটারটি মোট 201 কিমি অবধি ছুটতে পারে। শক্তিশালী পারফরম্যান্স যেমন রয়েছে তেমনই পাবেন অত্যাধুনিক সমস্ত ফিচারস।

#Recommended
Electric scooter : মাইলেজ থেকে গতি, বাজারের সেরা এই 3 ইলেকট্রিক স্কুটা
সিঙ্গল চার্জে ছুটবে 857 কিমি! শানের নতুন গাড়ি দেখলে চমকে উঠবেন আপনিও
Ola Ather কে টেক্কা দিয়ে ইলেক্ট্রিক বাইক আনছে Royal Enfield, এইদিন হব
পেট্রোল বা ডিজেল নয়,এবার চলবে বৈদ্যুতিক গাড়ি! বাজেটে বড় ঘোষণা নির্ম
Tata EV : EV বাজারে আসছে বড় পরিবর্তন, শীঘ্রই লঞ্চ হচ্ছে টাটা মোটরসের
Vida V1 Pro : ইলেকট্রিক স্কুটার কেনার এই তো সুযোগ, 24 হাজার টাকার বড়
Best Budget EV : বাজেটের মধ্যে সেরা এই চার EV, কম দামেই মিলবে লম্বা মা
7 Seater SUV : 7 আসনের সেরা SUV লঞ্চ করছে Kia এবং Hyundai, থাকছে নতুন
Bike Winter Care : ভুল করবেন না, তীব্র শীতে এই উপায়ে যত্ন নিন আপনার দ
Electric SUV : শীতের মরশুমে বাজার গরম করবে এই গাড়িগুলো, শীঘ্রই লঞ্চ হ

ePluto 7G PRO-তে 3.5 KWH পোর্টেবল ব্যাটারি দেয় সংস্থাটি। ব্যাটারিটি চার্জ করার জন্য আবার ফাস্ট চার্জারও মজুদ রয়েছে স্কুটারে। যা মাত্র 3 ঘণ্টায় 10 থেকে 80% পর্যন্ত চার্জ করতে সক্ষম। স্কুটারে থাকা ডিজিটাল ইন্সট্রুমেন্টাল ক্লাস্টার ব্যাটারির সমস্ত খুঁটিনাটি তথ্য সামনের স্ক্রিনে তুলে ধরে। এছাড়া মোবাইল অ্যাপের মাধ্যমেও সমস্ত তথ্য পেতে পারেন।

ডিজিটাল ইন্সট্রুমেন্টাল ক্লাস্টার, LED হেডল্যাম্প এবং টেলল্যাম্প, মোবাইল এবং ব্লুটুথ কানেকটিভিটি সহ মডার্ন সমস্ত সুবিধাই থাকছে সেখানে। ePluto 7G PRO স্কুটারটি ম্যাট ব্ল্যাক, ধূসর এবং সাদা রঙের সাথে বাজারে এসেছে। নিত্যকার যাতায়াতের জন্য দুর্দান্ত হতে পারে ePluto 7G PRO।

স্কুটাটির এক্স-শোরুম প্রাইস রয়েছে 114,999 টাকা। উল্লেখ্য যে, ePluto 7G PRO-এ 3 বছর অথবা 50000 কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি দেয় কোম্পানি। কিন্তু আপনি চাইলে আপনি মেয়াদ বাড়িয়ে 5 বছর অথবা 60000 কিলোমিটার পর্যন্ত করতে পারেন।