Read In
Whatsapp
Advertisement

মাত্র 4000 টাকা খরচেই মিলবে বাজাজের সেরা ইলেকট্রিক স্কুটার! ধামাকাদার অফার বাজাজ অটোর

ভারতের বৈদ্যুতিক গাড়ির বাজার বাড়ছে দ্রুত গতিতে। আর এই বাজারে নিজেদের বড় অংশ দখল করতে হাজির বহু সংস্থা। আর এর মধ্যে দেশীয় কোম্পানি Bajaj তাদের নতুন ইলেকট্রিক স্কুটার Chetak নিয়ে…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বৈদ্যুতিক গাড়ির বাজার বাড়ছে দ্রুত গতিতে। আর এই বাজারে নিজেদের বড় অংশ দখল করতে হাজির বহু সংস্থা। আর এর মধ্যে দেশীয় কোম্পানি Bajaj তাদের নতুন ইলেকট্রিক স্কুটার Chetak নিয়ে এসেছে। গ্রাহকদের পছন্দমত নতুন মডেল লঞ্চ করেছে কোম্পানি।

Advertisements

Bajaj তাদের Chetak সিরিজের লেটেস্ট এবং ফ্ল্যাগশিপ Chetak Premium লঞ্চ করেছে। আগের ভার্সনগুলোর থেকে নয়া স্কুটার অনেক বেশি শক্তিশালী। চেতক প্রিমিয়াম স্কুটারে শক্তিশালী মোটর রয়েছে। এই মোটরের ক্ষমতা রয়েছে 4000-ওয়াটের। এছাড়া সেখানে 3.2 kw এর লিথিয়াম-আয়ন ব্যাটারি থাকছে।

Chetak Premium স্কুটারে মজুদ ব্যাটারি প্যাকের সাহায্যে 127 কিমির মাইলেজ পাওয়া যায়। আর এর ফলে স্কুটারটি অতিদ্রুত, মাত্র 30 মিনিটে ফুল চার্জ হয়ে যায়। নতুন এবং উন্নত ফিচারসের মধ্যে সেখানে রয়েছে Premium LED লাইট, TFT ডিসপ্লে, টার্ন-বাই-টার্ন নেভিগেশন, কল অ্যালার্ট এবং রিভার্স মোড ইত্যাদি।

bajaj chetak
bajaj chetak

ফিচারস প্যাকড স্কুটারটি বেশ সস্তায় লঞ্চ করেছে বাজাজ অটো। Chetak Premium-এর এক্স শোরুম দাম 1,44,463 টাকা। এবার আপনি যদি একসাথে পুরো টাকা দিতে না পারেন তাহলেও সমস্যা নেই, সেক্ষেত্রে ফাইন্যান্স প্ল্যানের সহায়তা পেয়ে যাবেন আপনি। মাত্র 30,000 টাকা ডাউন পেমেন্ট এবং 4000 টাকা EMI খরচ থেকে স্কুটারটি কেনা সম্ভব।