Read In
Whatsapp
Advertisement

Ather ExpressCare Service : নিমেষে হবে সার্ভিসিং, মাত্র 60 মিনিটেই গ্রাহকরা পাবেন দ্রুত পরিষেবা

বর্তমানে ভারতের বাজারে বৈদ্যুতিক স্কুটারের তালিকায় নাম করেছে Ather। বিগত কিছু সময়ে রেকর্ড বিক্রি করেছে বেঙ্গালুরু ভিত্তিক স্টার্টআপটি। তবে এবার শুধু সেখানেই আটকে থাকতে চাইছেনা Ather। নিজেদের বাজার পরিসর আরো…

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমানে ভারতের বাজারে বৈদ্যুতিক স্কুটারের তালিকায় নাম করেছে Ather। বিগত কিছু সময়ে রেকর্ড বিক্রি করেছে বেঙ্গালুরু ভিত্তিক স্টার্টআপটি। তবে এবার শুধু সেখানেই আটকে থাকতে চাইছেনা Ather। নিজেদের বাজার পরিসর আরো বাড়ানোর জন্য কোম্পানির তরফে শুরু করা হয়েছে Expresscare পরিষেবা ( Ather ExpressCare Service)।Ather ExpressCare Service

Advertisements

এথার এনার্জি তাদের নতুন এক্সপ্রেসকেয়ার পরিষেবা প্রোগ্রাম চালু করেছে যা ব্র্যান্ডের বৈদ্যুতিক স্কুটার পরিসরে পরিষেবার সময় কমিয়ে দেয়। Ather ExpressCare একটি দ্রুত পরিষেবা বিকল্প। এক্ষেত্রে গ্রাহকরা মাত্র 60 মিনিটের মধ্যেই পরিষেবা লাভ করতে পারেন। কোম্পানির নিজস্ব সার্ভিসিং হওয়াতে মানের সাথেও কোনো আপস হয়না।

#Recommended
Ather ExpressCare Service : নিমেষে হবে সার্ভিসিং, মাত্র 60 মিনিটেই গ্র
Ather 450S VS OLA S1 Air: জোর প্রতিযোগিতা দুই সংস্থার মধ্যে, দেখে নিন
Ather 450 Apex : মাত্র 1.89 লাখে ফ্লাগশিপ স্কুটার লঞ্চ করল Ather, ফিচা
Ola S1 Vs Ather 450X, কোন ইলেকট্রিক স্কুটার নেবেন আপনি? দেখে নিন এইখান
বাজেটে সেরা ইলেকট্রিক স্কুটার এগুলোই, পেট্রোল স্কুটারকেও টক্কর দেবে এই
পারিবারিক স্কুটার নিয়ে আসছে Ather, একবার চার্জ দিলেই ছুটবে 150KM
পারিবারিক স্কুটার নিয়ে আসছে Ather, এবার লং রুটে পুরো পরিবার সমেত ঘুরে
বাজারে ঝড় তুলতে আসছে এই ৬টি দুচাকা, দেখে নিন খুঁটিনাটি
বার্গম্যান থেকে ইয়ামাহা, বাজার কাঁপাতে আসছে এই এই স্কুটির ইলেকট্রিক ভা
Ather এবং Ola-র এই স্কুটারের সামনে খড় কুটোর মতো উড়ে যাবে অন্যান্য গা

Ather বর্তমানে মোট 11টি শহরে 20টি এক্সপ্রেসকেয়ার পরিষেবা কেন্দ্র খুলেছে। আগামী মার্চ মাসের মধ্যে এই পরিষেবা 50টি আউটলেটে নিয়ে যাওয়াই লক্ষ্য তাদের। কোম্পানির দাবী, নতুন এক্সপ্রেসকেয়ার উদ্যোগটি আগের চেয়ে আরো দ্রুত এবং মসৃণ পরিষেবার অভিজ্ঞতার জন্য গ্রাহকের সময়কে অগ্রাধিকার দেবে।

ather 450x

কোম্পানি জানিয়েছে, ExpressCare ওয়ার্কশপগুলি একটি “শক্তিশালী” অ্যাপয়েন্টমেন্ট সিস্টেমের সাথে সজ্জিত থাকবে। এর ফলে গ্রাহকরা অগ্রিম সার্ভিস রিজার্ভ করে রাখতে পারেন। উল্লেখ্য ExpressCare পরিষেবাটি মাত্র 125 টাকা থেকে 150 টাকা মূল্যের বিনিময়ে পাওয়া যায়। কোম্পানির ডেটা অনুযায়ী গত দুই মাসে মোট 2,000 এর বেশি গ্রাহক এই পরিষেবার সুবিধা নিয়েছেন।

Ather Energy এর চিফ বিজনেস অফিসার, রবনীত সিং ফোকেলা বিষয়টি নিয়ে বলতে গিয়ে জানান যে, কেবল EV তৈরীই নয় সেইসাথে নিরবিচ্ছিন্ন পরিষেবার অভিজ্ঞতা প্রদান করতেও প্রতিশ্রুতিবদ্ধ তারা। এছাড়া তিনি এও। অলেন যে, “ আমরা এক্সপ্রেসকেয়ার যে পরিষেবাটি চালু করছি তা আরো উন্নত হবে। এর ফলে গ্রাহকরা একটি দ্রুত পরিষেবা পেয়ে যাবেন। গ্রাহকদের ঝামেলামুক্ত অভিজ্ঞতা দেওয়ার জন্য আগামী মাসগুলিতে আরও পরিষেবা চালু করতে থাকব।”