Read In
Whatsapp
Advertisement

ধুমধাম করে লঞ্চ হতে চলেছে Triumph Tiger 900 Aragon, এই অ্যাডভেঞ্চার বাইকের কাছে পাত্তা পাবেনা কেউ

ভারতের বাজারে সম্প্রতি Triumph এর দুটি বাইক এসেছে। মূলত একটিই বাইক লঞ্চ হয়েছে, সেটি Speed 400। আর এই বাইকের আরেকটি ভার্সন Scrambler 400 X লঞ্চ হয়েছে। বাইকগুলি ভারতের বাজারে বেশ…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে সম্প্রতি Triumph এর দুটি বাইক এসেছে। মূলত একটিই বাইক লঞ্চ হয়েছে, সেটি Speed 400। আর এই বাইকের আরেকটি ভার্সন Scrambler 400 X লঞ্চ হয়েছে। বাইকগুলি ভারতের বাজারে বেশ ভালই উত্তেজনা তৈরি করেছে। কিন্তু এরমধ্যেই খবর আরও একটি নতুন বাইক আনতে চলেছে Triumph।

Advertisements

আপনাদের জনিয়ে দিই যে, Triumph Tiger 900 Aragon Edition আসতে চলেছে ভারতের বাজারে। আর এই বাইকের দুটি ভ্যারিয়েন্ট এসেছে। এগুলো হলো Tiger 900 Rally Pro এবং Tiger 900 GT Pro। দুটি বাইক ভিন্ন ভিন্ন রংয়ের সাথে আসে। Tiger 900 Rally Pro ম্যাট ফ্যান্টম ব্ল্যাক, ম্যাট গ্রাফাইট এবং ক্রিস্টাল হোয়াইট। Tiger 900 GT Pro গাড়িটি ডিয়াবলো রেড, ম্যাট ফ্যান্টম ব্ল্যাক, ক্রিস্টাল হোয়াইট রংয়ে উপলব্ধ।

#Recommended
ছুটে বেড়াবে পাহাড় থেকে জঙ্গল, অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য আদর্শ এই প
KTM Duke 390 Vs Yamaha MT-03 Vs Triumph Speed 400, তিন বাইকের মধ্যে সে
Triumph এর জন্য অপেক্ষা না করে নিতে পারেন এই পাঁচটি বাইক, দাম সাধ্যের
বাজারে ঝড় তুলতে আসছে এই ৬টি দুচাকা, দেখে নিন খুঁটিনাটি
পাত্তা পাবেনা ইনোভা, স্কর্পিও এমনকী ফরচুনার, বাজার কাঁপাতে আসছে Tata-র
পুজোর সময় বাজারে আসছে 350-400 সিসির এই বাইকগুলো, পাবেন দমদার পারফরম্য
Honda CB 200X বনাম Suzuki V-Storm VS Hero Xpulse 200, 200 সিসি রেঞ্জের
দমদার চারটি বাইক আনছে Royal Enfield থেকে Yamaha, শীঘ্রই বাজারে আসছে এই
SUV এর বাজারে বড় পরিবর্তন, বাজার কাঁপাতে আসছে নতুন শক্তিশালী TATA Sum
Bolero-র মার্কেট খেতে আসছে নতুন Tata Sumo! থাকবে শক্তিশালী ইঞ্জিন, সান

Triumph Tiger 900 Aragon বাইকে 888 সিসির 3 সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন রয়েছে। এটি 6 স্পিড গিয়ারবক্সের সাথে আসে যেটি কিনা সর্বোচ্চ 93.9 ব্রেক হর্সপাওয়ার এবং 87 এন এম টর্ক তৈরি করতে সক্ষম। Tiger 900 Rally এডিশনে সামনের চাকা 21 ইঞ্চি আর পিছনের চাকা 17 ইঞ্চির।

Tiger 900 GT ভেরিয়েন্টের সামনের চাকা 19 ইঞ্চি এবং পিছনের চাকা 17 ইঞ্চি। সাসপেনশনের জন্য রয়েছে আপসাইড ডাউন (USD) ফ্রন্ট ফর্ক এবং পিছনের চাকায় মনোশক। দুটি বাইকই অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের অধীনে আসে। দুটি বাইকেরই দুই চাকায় ডিস্ক ব্রেক এবং ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (Dual ABS) উপস্থিত।

সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার সহ USB চার্জিং পোর্ট এবং স্মার্টফোন কানেকশনের সুবিধা পেয়ে যাচ্ছেন। উন্নত ডিজাইনের সাথে একাধিক সুবিধা সহ বাইকটির আন্তর্জাতিক বাজারে লঞ্চ হয়েছে 13.99 লক্ষ টাকায়। এখন দেখার বাজারে কেমন সাড়া ফেলে Tiger এর বাইকদুটি।