Read In
Whatsapp
Advertisement

মারুতি সুজুকির এই গাড়ি কেনার জন্য চলছে লম্বা অপেক্ষা, আজকে মডেল বুক করলে এতদিন পর হাতে আসবে

ভারতে সবচেয়ে বেশী গাড়ি বিক্রি করে মারুতি সুজুকি।বৈদ্যুতিক গাড়ি বাদে প্রায় প্রতিটি সেগমেন্টেই লিডার হয়ে ওঠেচে জাপানি কোম্পানি। বর্তমানে মারুতি সুজুকির CNG এবং অটোম্যাটিক গাড়িগুলোর বিরাট মাপের চাহিদা রয়েছে। দীর্ঘ…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতে সবচেয়ে বেশী গাড়ি বিক্রি করে মারুতি সুজুকি।বৈদ্যুতিক গাড়ি বাদে প্রায় প্রতিটি সেগমেন্টেই লিডার হয়ে ওঠেচে জাপানি কোম্পানি। বর্তমানে মারুতি সুজুকির CNG এবং অটোম্যাটিক গাড়িগুলোর বিরাট মাপের চাহিদা রয়েছে। দীর্ঘ অপেক্ষাকাল রয়েছে এই গাড়িগুলোর জন্য। আবার বেশ কিছু জনপ্রিয় মডেলে অপেক্ষার মেয়াদ আরও অনেকটাই বেশী। চলুন দেখ নেওয়া যাক কোন মডেলের জন্য কতদিন অপেক্ষা করতে হবে।

Advertisements

সাত আসনের MPV Maruti Ertiga এর চাহিদা বাড়ার কারণে অপেক্ষাকাল বেড়েছে। Ertiga এর CNG ভেরিয়েন্টের জন্য 9 মাস পর্যন্ত এবং পেট্রোল ভেরিয়েন্টের জন্য প্রায় 3 মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে গ্রাহকদের।গাড়িটির সাম্প্রতিক ফেসলিফ্ট ভার্সনে আরও শক্তিশালী ইঞ্জিন থাকার কারণে চাহিদা এবং জনপ্রিয়তা আরও বেড়েছে।

#Recommended
Upcoming EV : জলদিই বাজারে আসছে সেরা 5 বৈদ্যুতিক গাড়ি, পাবেন লম্বা মা
শীঘ্রই লঞ্চ হচ্ছে নতুন Maruti Suzuki Dzire, এবার সাধ্যের মধ্যেই পেয়ে
প্রতিটি বাড়িতেই থাকবে নতুন গাড়ি, ব্যবস্থা করল Maruti Suzuki
Maruti Suzuki Fronx: এ যেন Mini Fortuner, স্বল্প বাজেটে দুর্দান্ত গাড়
Maruti আনছে নতুন 7-সিটার MPV, যা মাইলেজ দেবে 35 এর বেশি, দাম Ertiga থে
Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি সেরা? দেখে নিন বিস্তারিত তুলনা
Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফ
মাইলেজের সঙ্গে সেরা পারফরম্যান্স, হ্যাচব্যাকের বিভাগে ঝড় তুলবে মারুতি
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু
Tata Punch vs Hyundai Exeter Vs Citroën C3, কোন গাড়ি কিনবেন আপনি? ফার

কমপ্যাক্ট SUV Maruti Brezza-র অটোম্যাটিক ভেরিয়েন্টগুলির জন্য 4 মাস এবং ম্যানুয়াল ভেরিয়েন্ট গুলির জন্য প্রায় 3 মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে। বর্তমানে মডেল আপডে করার কারণে একটি ব্যাকলগ সৃষ্টি হয়েছে যা মারুতি সাফ করার চেষ্টা করছে।উল্লেখ্য, Maruti Swift হ্যাচব্যাকের অটোম্যাটিক ভেরিয়েন্টগুলির জন্য 3 মাস এবং ম্যানুয়াল ভেরিয়েন্ট গুলির জন্য প্রায় 2 মাস অপেক্ষা পিরিয়ড চলছে।

উল্লেখ্য যে, Swift গাড়িটির বিভিন্ন শহরে কোন অপেক্ষা পিরিয়ড নেই। সেডান গাড়িটির CNG ভেরিয়েন্টে প্রায় 3 মাস এবং পেট্রোল ভেরিয়েন্টগুলির জন্য 2 মাস অপেক্ষা করতে হবে। অন্যান্য মডেল যেমন Wagon R, S-Presso, Baleno, Fronx এবং Grand Vitara ইত্যাদির অপেক্ষাকাল এক মাস থেকে চার মাস পর্যন্ত।যদিও অপেক্ষার সময়কাল বিভিন্ন মডেল, শহর ইত্যাদির ওপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।