Read In
Whatsapp
Advertisement

Royal Enfield এবার জলের দরে, মাত্র এই দামেই মিলবে নতুন বাইক

উৎসবের মরশুমে বিভিন্ন ক্ষেত্রেই বেশ অনেকখানি ছাড় দিচ্ছে নানান কোম্পানি। বিভিন্ন ই-কমার্স সংস্থাগুলি এই ট্রেন্ড শুরু করে। দেখাদেখি অন্যান্য বহু সেগমেন্টে ছাড় দেওয়া শুরু করে অনেক সংস্থা। এই রেসে পিছিয়ে…

Published By: Ritwik | Published On:
Advertisements

উৎসবের মরশুমে বিভিন্ন ক্ষেত্রেই বেশ অনেকখানি ছাড় দিচ্ছে নানান কোম্পানি। বিভিন্ন ই-কমার্স সংস্থাগুলি এই ট্রেন্ড শুরু করে। দেখাদেখি অন্যান্য বহু সেগমেন্টে ছাড় দেওয়া শুরু করে অনেক সংস্থা। এই রেসে পিছিয়ে পড়তে চায় না Royal Enfield। সম্প্রতি কোম্পানি বেশ বড় ছাড়ের সাথে স্কিম ঘোষণা করেছে।

Advertisements

Royal Enfield বাইক কেনা যেন এক স্বপ্নপূরণ হওয়া। আর এই স্বপ্নকে সাকার করতে হাজির খোদ কোম্পানি। এবার আরো সস্তায় বাড়ি নিয়ে যেতে পারেন Royal Enfield বাইক। একেবারে 45% ছাড় সহ দারুণ EMI স্কিম এনেছে কোম্পানি।

গ্রাহকদের সুবিধা দিতে Royal Enfield এর সাথে হাত মিলিয়েছে OTO Capital। থাকছে বিশেষ বাইব্যাক অফার। তিন বছর পর্যন্ত মেয়াদে অফার পাওয়া যাবে। এক্ষেত্রে যেমন 45% পর্যন্ত ছাড় মিলছে EMI তে তেমনই 77% পর্যন্ত বাইব্যাক অফারও থাকছে। উল্লেখ্য যে বাইব্যাক অফারে মেয়াদ শেষে নিশ্চিত ক্যাশব্যাক দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে OTO Capitals।

এক্ষেত্রে অবশ্য নির্দিষ্ট মেয়াদ শেষ হলে গ্রাহকের ওপরই সিদ্ধান্ত নেওয়ার চাপ বর্তায়। তারা চাইলেই পুরোনো গাড়িটি দিয়ে আরও একটি নতুন Royal Enfield কিনতে পারবেন অথবা বাইকটি ফিরিয়ে নিজের টাকা ফেরত পাবেন। পাইলট প্রজেক্ট হিসেবে দেশের 12টি শহরে এই প্রজেক্ট শুরু করেছে Royal Enfield। আগামী সময়ে এই সুবিধা আরো বেশি শহরে ছড়িয়ে পড়বে হলেই জানায় Royal Enfield।