Read In
Whatsapp
Advertisement

উৎসবের মরশুমে বিশেষ ছাড়ের ঘোষণা Hero Motocorp-র, বাইক এবং স্কুটারে থাকছে এই অফার

শুরু হয়ে গেল হিরো গ্র্যান্ড ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফ ট্রাস্ট, কী ফায়দা পাবেন দেখে নিন

Published By: Ritwik | Published On:
Advertisements

উৎসবের মরশুমে বাম্পার অফার নিয়ে হাজির হিরো মোটকর্প। সম্প্রতি তারা শুরু করেছে হিরো গ্র্যান্ড ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফ ট্রাস্ট সংক্ষেপে Hero GIFT 2023। এই স্কিমে আপনি বেশ অনেকটা ছাড় সহ একাধিক সুযোগ সুবিধা পেয়ে যাবেন।

Advertisements

উৎসবের মরশুমে Hero Motocorp এর লাইন আপে বেশ কিছু নতুন রং যুক্ত করেছে কোম্পানি। স্কুটার এবং বাইক, উভয় সেগমেন্টেই সুবিধা থাকছে। দেখে নিন কোন বাইক বা স্কুটারে কি নতুন রং যুক্ত হয়েছে।

#Recommended

Hero Xoom এবং Hero Pleasure দুই স্কুটার মোট চারটি রঙে উপলব্ধ। এগুলো হলো পার্ল হোয়াইট সিলভার, ম্যাট ভারনিয়ার গ্রে, টিল ব্লু এবং ম্যাট ব্ল্যাক শেড। Pleasure দুটি ভেরিয়েন্টে পাওয়া যায় ম্যাট ব্ল্যাক এবং পার্ল সিলভার হোয়াইট। অন্যদিকে Destini তে থাকছে নেক্সাস ব্লু, পার্ল সিলভার হোয়াইট এবং নোবেল রেড রং।

বাইকেও অফার রয়েছে। Hero HF Deluxe বাইকে বিশেষ ক্যানভাস স্ট্রাইপ পেইন্ট স্কিম রয়েছে। Super Splendor এ নেক্সাস ব্লু শেড আর Hero Passion Plus এবং Passion XTEC বাইকে ব্ল্যাক গ্রে এবং ম্যাট এক্সিস গ্রে, এই দুই রং দেখতে পাবেন। এছাড়া ক্যাশ বোনাস এবং এক্সচেঞ্জ বোনাসও রয়েছে।

উৎসবের মরশুমে হিরো 5,500 টাকা পর্যন্ত ক্যাশ বোনাস সহ 3,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। এছাড়াও থাকছে ‘Buy Now, Pay in 2024’ স্কিম। গ্রাহকদের জন্য নয়া ফাইন্যান্স স্কিমও উপলব্ধ থাকছে। মাত্র 6.99% থেকে সুদের সুবিধাও পাবেন GIFT স্কিমের অধীনে।