whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

SRK Car Collection: শাহরুখ খানের গাড়ির কাছে ফেল আম্বানির গাড়িও! ১টির দামে ঘোরা যাবে গোটা বিশ্ব

SRK Car Collection: তিনি কিং খান। অনুরাগীরা তাকে ভালবেসে বাদশা বলে ডাকেন। আর তার ধনসম্পত্তির দিকে তাকালে এই আখ্যাগুলি সার্থক বলে মনে হবে। বিশ্বজোড়া ধনকুবেরদের তালিকায় উজ্জ্বল তার নাম। তার…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

SRK Car Collection: তিনি কিং খান। অনুরাগীরা তাকে ভালবেসে বাদশা বলে ডাকেন। আর তার ধনসম্পত্তির দিকে তাকালে এই আখ্যাগুলি সার্থক বলে মনে হবে। বিশ্বজোড়া ধনকুবেরদের তালিকায় উজ্জ্বল তার নাম। তার অভিনয় জীবন যেমন চর্চায় থাকে তেমনি চর্চায় থাকে তার বিলাসবহুল জীবন।

whatsapp logo
Advertisements

তার বিলাসিতার কথা বললে প্রথমেই নজর কাড়ে তার মন্নত-এর কথা। সমুদ্রের সামনে মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকা এই প্রাসাদোপম বাড়ি অন্যতম আকর্ষণ। তবে কেবল বাড়ি না তার গাড়ির কালেকশন দেখলে তাজ্জব হতে হয়। তার গাড়ির সংগ্রহে রয়েছে Rolls Royce Cullinan Black Badge. যার দাম প্রায় দশ কোটি টাকা। এছাড়াও রয়েছে BMW i8, ৪.১ কোটি টাকার একটি রোলস রোয়েস কুপও ইত্যাদি।

Advertisements

আরও পড়ুন: Hero কোম্পানির চোখের ঘুম কেড়েছে এই বাইক, রোজ ৭ টাকার খরচে যেতে পারবেন ১২০ কিমি

এরমধ্যেই কিং খানের কাছে এমন এক গাড়ি আছে যার দামে পুরো বিশ্ব ঘোরা সম্ভব। আজকে আমরা কথা বলব কিং খানের কালেকশনে থাকা সেই গাড়ি, অর্থাৎ Bugatti Veyron Supercar নিয়ে যার দাম ১২ কোটি টাকা।

SRK Car Collection

SRK Car Collection: Bugatti Veyron Supercar

তার গ্যারেজে থাকা সবথেকে মূল্যবান গাড়িটি Bugatti Veyron Supercar নিয়ে যার দাম ১২ কোটি টাকা। এরপরই রয়েছে Rolls Royce Cullinan Black Badge যার দাম ১০ কোটি টাকা। ভারতীয় বাজারে সব থেকে দামি গাড়ি শাহরুখ খানের ঝুলিতে রয়েছে।

আরও পড়ুন: কাঁপানো অফার নিয়ে এল Maruti! দুর্দান্ত ফিচার্সের এই গাড়ি কেনার বিরাট সুযোগ

Bugatti Veyron Supercar এর কথা বলা হলে এতে একটি পেট্রোল ইঞ্জিন রয়েছে যেটি 7993 সিসির। স্বয়ংক্রিয় ট্রান্সমিশনের সাথে আসা এই গাড়িটি জ্বালানি প্রকারের উপর নির্ভর করে মাইলেজ দেয় 6.8kmpl. Veyron 2 সিটার 16 সিলিন্ডারের গাড়ি। এটি 1001bhp শক্তি ও 1250Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম।এই গাড়িতে রয়েছে দারুন নিরাপত্তা ও প্রচুর ফিচার্স। আর গাড়িটির টপ স্পিড এক ঘন্টায় 407km. তাহলে আপনারাই বলুন এই গাড়ির মূল্যে World Tour সম্ভব কিনা!

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE