whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

TVS Jupiter: ১ লিটারে 64 কিমি মাইলেজ, মাত্র ৯ হাজার টাকা খরচ করে ঘরে আনুন এই স্কুটি!

TVS Jupiter: বর্তমানে মোটরসাইকেলের তুলনায় স্কুটারের সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে। বাজারে চোখ ঘোরালে এখন দেখা যাবে হাজারো ফ্যান্সি বাইক। কিন্তু যখনই প্রতিদিনের প্রয়োজনের কথা মাথায় আসে তখনই ভাবতে বুঝতে হয়…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

TVS Jupiter: বর্তমানে মোটরসাইকেলের তুলনায় স্কুটারের সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে। বাজারে চোখ ঘোরালে এখন দেখা যাবে হাজারো ফ্যান্সি বাইক। কিন্তু যখনই প্রতিদিনের প্রয়োজনের কথা মাথায় আসে তখনই ভাবতে বুঝতে হয় মাইলেজের কথা। আর এইজন্য বেশিরভাগ মানুষই ভালো মাইলেজ সাথে পকেট ফ্রেন্ডলি স্কুটারের খোঁজে থাকে। ওজনে হালকা হওয়ায় আর নানান সুবিধা থাকাই অনেকেই বেছে নিচ্ছেন স্কুটার বা স্কুটি। আর এই সেগমেন্টেই নজর কেড়েছে JUPITER.

whatsapp logo
Advertisements

ভারতীয় টু হুইলার মার্কেটে এই স্কুটি বেশ জনপ্রিয় হয়েছে। আপনি যদি একটি স্কুটার কেনার কথা ভেবে থাকেন তাহলে দারুন ফাইন্যান্স প্লানের সাথে কিনে নিতে পারবেন এই স্কুটারটি। চলুন JUPITER সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisements

TVS JUPITER Features

Engine: চালিকাশক্তির কথা বললে এতে রয়েছে 110CC সিঙ্গেল সিলিন্ডার 4 স্ট্রোক ইঞ্জিন। যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 7.8 হর্সপাওয়ার ও 8.8NM টর্ক।

Mileage: একলিটারে 64 কিমি মাইলেজ দিতে সক্ষম স্কুটারটি

Fuel Capacity: 6L

Others: এই স্কুটারে দেওয়া হয়েছে অ্যাডিশন ব্রেকিং সিস্টেম। এছাড়াও রয়েছে এক্সটার্নাল ফুল ফিলিং শাটল এলইডি লাইট, স্পীডো এনালগ, স্পিডোমিটার, পোর্ট শটল লক হেডলাইট ইত্যাদি।

TVS JUPITER Color Options

মোট 16টি কালার অপশন-এর সাথে আসে TVS JUPITER. এরমধ্যে রয়েছে Black, Titanium Grey, New Metallic Red, Regal Purple ইত্যাদি।

Price: এর প্রারম্ভিক মূল্য 73340 টাকা যা 89,748 পর্যন্ত গেছে।

TVS JUPITER EMI Plan

অনেকের ক্ষেত্রে একবারে টাকা দিয়ে স্কুটার কেনা সম্ভব হয়ে ওঠে না তবে এর জন্য নো টেনশন কারণ, JUPITER এর ফাইন্যান্সিয়াল প্ল্যান এর সাথে খুব কম মাসিক কিস্তিতেই ঘরে আনতে পারেন এটি। এরজন্য আপনাকে প্রথমেই 9000 টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এরপর 9.7% সুদের হারে 3 বছর প্রতিমাসে 2452 টাকা কিস্তি জমা করতে হবে। তাই দেরি না করে ইএমআই প্ল্যানের সাথে শীঘ্রই ঘরে আনুন TVS JUPITER.

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE