whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

TVS Apache RTR 160 In 68000: যেমন লুক তেমন ফিচার, মাত্র ৬৮ হাজারে কিনে নিন এই বাইক!

Apache RTR in 68000: TVS যতগুলি বাইক ভারতে বিক্রি করে তার মধ্যে অন্যতম Apache RTR. দুরন্ত লুকের সাথে দারুন সার্ভিস দিয়ে থাকে এই মোটরবাইক। শক্তিশালী ইঞ্জিন বা স্টাইলিশ চেহারা টিভিএস…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Apache RTR in 68000: TVS যতগুলি বাইক ভারতে বিক্রি করে তার মধ্যে অন্যতম Apache RTR. দুরন্ত লুকের সাথে দারুন সার্ভিস দিয়ে থাকে এই মোটরবাইক। শক্তিশালী ইঞ্জিন বা স্টাইলিশ চেহারা টিভিএস এই বাইকে কোন কিছুতে খামতি রাখেনি। তবে সব কিছুর আগে মধ্যবিত্ত গ্রাহক চোখ রাখেন মাইলেজের উপর। বিশেষ করে এমন সময় যখন তেলের দাম যখন ঘাম ছুটাচ্ছে তখন মাইলেজ একটি বড়ো বিষয়। আর গ্রাহকদের সেই চিন্তারও অবসান ঘটিয়েছে Apache RTR 160.

whatsapp logo
Advertisements

বর্তমানে আপনি এই বাইকটি পেয়ে যাবেন মাত্র ৬৮ হাজার টাকায়। আপনার কাছে যদি বেশি বাজেট না থাকে তাহলে আজকের অফারটি আপনার জন্য। ‌অনেকের ক্ষেত্রে নতুন বাইক কেনার সামর্থ্য থাকে না। সেক্ষেত্রে কিন্তু অনেক কম দামে সেকেন্ড হ্যান্ড বাইক কিনে নিতে পারবেন আপনি। আপনিও যদি একটি ভালো বাইক কেনার পরিকল্পনা করে আবার পকেট হালকা তাহলে নিরাশ হবেন না। ভালো অবস্থায় থাকা এই বাইকটি বেছে নিতে পারেন, সেকেন্ড হ্যান্ড হলেও আপনার প্রয়োজন মেটাবে এই বাইকটি। চলুন বাইকটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisements

আরও পড়ুন: মাত্র 4 পয়সায় ১ কিমি! কম বাজেটের এই ই-রিকশা হয়ে উঠেছে গরিবের ভগবান

TVS Apache RTR 160: Engine

এই বাইকটিতে দেওয়া আছে ১৬০ সিসি শক্তিশালী ইঞ্জিন, যা ১৭.৩৫ Hp শক্তি ও ১৪.৭৩ Nm পিক টর্ক জেনারেট করে। এতে যুক্ত রয়েছে ৫ স্পিড গিয়ারবক্স। শক্তিশালী ইঞ্জিনের সাহায্যে এটি আপনাকে ১১৪ কিলোমিটার প্রতি ঘন্টার সর্বোচ্চ গতি দেয়। আর এর মাইলেজ ৪৭ কিমি প্রতি লিটার।

TVS Apache RTR 160: Specification

এই বাইকটিতে তিনটি ভিন্ন রাইডিং মোড দেওয়া হয়েছে। এছাড়াও এতে রয়েছে ইন্সট্রুমেন্ট ক্লাসটার, শক্তিশালী ব্রেকিং সিস্টেম। শক্তিশালী ইঞ্জিন এবং চমৎকার ফিচারের কারণে এটি বেশ জনপ্রিয়। বাইকটির এক শোরুম মূল্য ১.২১ লক্ষ টাকা।

আরও পড়ুন: বাজার কাঁপাচ্ছে এই চার চাকা গুলি, দাম ৫ লাখের মধ্যে

TVS Apache RTR 160 In 68000

এই বাইকটি ঝাড়খণ্ডের ধানবাদ শহরের রাইডার পয়েন্ট নামে একটি দোকানে বিক্রি হচ্ছে। এখানে আপনি বিভিন্ন মডেলের Apache RTR বাইক বিভিন্ন দামে পাচ্ছেন। Apache RTR 160 মডেলটি সেখানে ৬৮ হাজার টাকায় উপলব্ধ যা বেশ ভালো অবস্থায় রয়েছে। আপনি চাইলে বাইকটি ধানবাদে গিয়ে কিনতে পারেন।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE