whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

মাত্র ৫০ হাজারে কিনুন Maruti Suzuki WagonR, দেখুন সেরা অফার

Maruti Suzuki WagonR: এই গরমে মাথায় রোদ নিয়ে বাইক করে কাজে যেতে কষ্টতো হয় বইকি। এমন অবস্থায় অনেকেরই মনে হয় যদি একটা চারচাকা গাড়ি থাকতো! তবে নতুন গাড়ি কেনা মধ্যবিত্তদের…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Maruti Suzuki WagonR: এই গরমে মাথায় রোদ নিয়ে বাইক করে কাজে যেতে কষ্টতো হয় বইকি। এমন অবস্থায় অনেকেরই মনে হয় যদি একটা চারচাকা গাড়ি থাকতো! তবে নতুন গাড়ি কেনা মধ্যবিত্তদের কাছে স্বপ্নপূরণের চেয়ে কিছু কম নয়। চাকরি করে নিজের টাকা জমিয়ে শখের গাড়িতে ঘোরা বহু মানুষের লালিত স্বপ্ন। তবে ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধির পরিপ্রেক্ষিতে বড় গাড়ির স্বপ্ন দেখলেও খরচের কথা ভেবে পিছিয়ে আসেন। কিন্তু বর্তমানে আপনি চাইলে এক কমিউটার বাইকের মূল্যেই আনতে পারেন চারচাকা।

whatsapp logo
Advertisements

আসলে অনেকের কাছে বড় গাড়ি কেনার মতো বাজেট থাকে না। সেক্ষেত্রে কিন্তু অনেক কম দামে পুরনো চারচাকা কিনে নিতে পারবেন আপনি। আপনিও যদি একটি চার চাকা কেনার পরিকল্পনা এই মুহূর্তে আপনার কাছে দারুন অপশন হবে Maruti WagonR.

Advertisements

আরও পড়ুন: বাজেট সেগমেন্টে নতুন EV আনল টাটা, এক চার্জে যাওয়া যাবে 465 কিমি

Maruti Suzuki WagonR

এই গাড়িটি একটি K10B ইঞ্জিন সহ আসে‌। এটি 998 সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন অফার করে।WagonR গাড়িটির ইঞ্জিনটি 65.71bhp এর সর্বোচ্চ শক্তি ও 89Nm টর্ক জেনারেট করতে পারে। পাশাপাশি এই ইঞ্জিনের সাথে সংযুক্ত রয়েছে 5Speed গিয়ারবক্স।

আপনি যদি এই মুহূর্তে একটি পুরনো গাড়ি কিনতে চান সেক্ষেত্রে True Value ওয়েবসাইটে 50 হাজার টাকায় Maruti WagonR কিনে নিতে পারবেন। এখনো পর্যন্ত এই গাড়িটি ১.১১ মিলিয়ন কিলোমিটার চলেছে। এখনো পর্যন্ত গাড়িটি 6 বার বিক্রি হয়ে গেছে।

আরও পড়ুন: ভাঁজ করে নেওয়া যাবে হাতে, স্যুটকেসের লুকে মারকাটারি ই-স্কুটার লঞ্চ করতে চলেছে Honda

এছাড়াও তালিকায় রয়েছে Maruti Swift. যার মূল্য মাত্র ৯০ হাজার টাকা। এটিও True Value ওয়েবসাইটে পেয়ে যাবেন। 2009 সালের এই মডেলটি এখনো পর্যন্ত 1.38 লক্ষ কিলোমিটার চলেছে। ইতিমধ্যে এটি তিনবার বিক্রি হয়েছে। আপনি যদি এই দুটি গাড়ির মধ্যে কোনোটি কিনতে চান তাহলে এই ওয়েবসাইট চেক করতে পারেন।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE