Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hyundai Grand i10 Nios: গরিবের চার চাকা! মাত্র ১৩ হাজারে কিনুন এই গাড়ি, কিভাবে?

Hyundai Grand i10 Nios: বর্তমান সময়ের লাইফস্টাইলে গাড়ি-বাড়ি এ অতি সাধারণ বিষয়। কিন্তু এই গাড়ি-বাড়ি করতে গিয়েই মানুষের রীতিমতো নাকানি-চোবানি খেতে হয়। আর তার কারণ হল এসব জিনিসের অত্যাধিক দাম।…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hyundai Grand i10 Nios: বর্তমান সময়ের লাইফস্টাইলে গাড়ি-বাড়ি এ অতি সাধারণ বিষয়। কিন্তু এই গাড়ি-বাড়ি করতে গিয়েই মানুষের রীতিমতো নাকানি-চোবানি খেতে হয়। আর তার কারণ হল এসব জিনিসের অত্যাধিক দাম। আর তাইতো বর্তমান সমাজ দামে কম মানে ভালো এমনই কিছু চায়। আর সম্প্রতি তেমনই একটি গাড়ির খোঁজ মিললো।

whatsapp logo
Advertisements

ভেবেই দেখুন না এমন যদি গাড়ি হয় যা কিনা বেশ বিলাসবহুল যুক্ত অথচ দামে সস্তা তাহলে কেমন হয় বলুন তো দেখি?ভালো হবে নিশ্চই? চলুন আজ তেমনই একটি গাড়ির সমন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisements

গাড়ির নাম: Hyundai Grand i10 Nios

এই গাড়ির ফিচার্স কি কি? (What are the features of Hyundai Grand i10 Nios?)

  1. এই Hyundai Grand i10 Nios গাড়িটি একটি ১.২ লিটার পেট্রোল ইঞ্জিন দ্বারা পরিচালিত হয়। এমনকি এই গাড়িটি ৮৩ PS শক্তি এবং ১১৪ Nm পিক টর্ক জেনারেট করে। আপনি জানলে অবাক হবেন যে গাড়িটি পেট্রোল, ডিজেল এবং সিএনজি তিনটি ভেরিয়েন্টে আনা হয়েছে।
  2. এই Hyundai Grand i10 Nios গাড়িটির পাঁচটি ট্রিম Era, Manga, Sportz Executive, Sportz এবং Asta বাজারে পাওয়া যাচ্ছে। এমনকি এই গাড়িটি ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় উভয় ট্রান্সমিশনের সঙ্গে রয়েছে। আর এই গাড়ির ডিজেল ২৬.২ kmpl মাইলেজ দেয়।
  3. এমনকি এই নিরাপত্তার জন্য গাড়িটি ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল (ESC), টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম (TPMS) এবং ISOFIX অ্যাঙ্কর পায়। গাড়ির পেট্রোল এবং সিএনজি সংস্করণ ২০.৭ kmpl মাইলেজ দেয়। বলা যায় যে, এই গাড়িটি একটি উচ্চ কর্মক্ষমতা গাড়ী।
  4. গাড়িটিতে ছয়টি এয়ারব্যাগ, ইবিডি, এবিএস, হিল অ্যাসিস্ট, রিয়ার ভেন্ট সহ অটো এসি, ক্রুজ কন্ট্রোল, অটো হেডলাইট এবং পুশ-বাটন স্টার্ট/স্টপের মতো বৈশিষ্ট্য রয়েছে। এছাড়াও এই গাড়িটি Maruti Suzuki Swift এবং Renault Triber এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে।
  5. গাড়িটিতে ৬টি সিঙ্গেল টোন ও ২টি ডুয়েল টোনের অপশন রয়েছে। গাড়িটিতে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে এবং একটি ওয়্যারলেস ফোন চার্জার সহ একটি আট ইঞ্চি ইনফোটেইনমেন্ট ডিসপ্লে রয়েছে।

কত টাকায় এই গাড়িটি কিনতে পারা যাবে? (How much money can you buy Hyundai Grand i10 Nios?)

Hyundai Grand i10 Nios-এর এই গাড়িটি এক্স-শো-রুম দাম ৫.৬৯ লক্ষ টাকা। তবে, এই গাড়িটি মাত্র ৬৯ হাজার টাকা ডাউনপেমেন্টে কেনা যাবে। এরপর আপনাকে পাঁচ বছরের জন্য ৯.৮ শতাংশ সুদের হারে প্রতি মাসে ১৩,০৭৫ টাকা ডাউন পেমেন্ট করতে হবে।

এছাড়াও এই লোন সংক্রান্ত স্কিম সম্পর্কে বিস্তারিত জানতে হলে আপনাকে হুন্ডাই ডিলারশিপে যেতে হবে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE