whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Honda Shine 125: সস্তা হয়ে গেল বাইক! মাত্র ১৬ হাজারে কিনুন এই মাইলেজ কিং বাইক

Honda Shine 125: জাপানের টু হুইলার ব্র্যান্ড হোন্ডা, এর ঝুলিতে রয়েছে বাইক ও স্কুটারের মন মাতানো সম্ভার। তবে কেবল মন মাতানো সম্ভারের জন্য এর জনপ্রিয়তা নয়, হোন্ডা বরাবর খেয়াল রেখেছে…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Honda Shine 125: জাপানের টু হুইলার ব্র্যান্ড হোন্ডা, এর ঝুলিতে রয়েছে বাইক ও স্কুটারের মন মাতানো সম্ভার। তবে কেবল মন মাতানো সম্ভারের জন্য এর জনপ্রিয়তা নয়, হোন্ডা বরাবর খেয়াল রেখেছে মধ‍্যবিত্তের সাধ‍্যের ওপর।

whatsapp logo
Advertisements

যারা এই মুহূর্তে একটি বাইক কেনার পরিকল্পনা করছে কিন্তু দামের কথা ভেবে পিছিয়ে আসছেন তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। যদি প্রতিদিন যাতায়াতের জন্য একটি কমিউটার বাইক আপনার পছন্দের লিস্টে থাকে তাহলে এই মুহূর্তে Honda-এর একটি বাইক আপনি পেয়ে যেতে পারেন একদম কম দামে। যা আপনার বাইকের শখ মেটাবে তার সাথে দেবে, দারুন মাইলেজ। অর্থাৎ স্টাইলের সাথে প্রতিদিনের প্রয়োজনীয়তা উভয় মিটবে।

Advertisements

বর্তমানে Honda Shine 125 এর উপর দেওয়া হচ্ছে দুর্দান্ত ডিল। যার মাধ্যমে আপনি মাত্র ১৬ হাজার টাকা দিয়ে এই গাড়িটি কিনে নিতে পারবেন। এই দুর্দান্ত বাইকে আপনি ৭০ কিলোমিটারের রেঞ্জ পাবেন আর তার সাথে মিলবে আরো অনেক ফিচারস।

HONDA SHINE 125 Specification

এতে দেওয়া আছে 125 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যে ইঞ্জিন 11 NM টর্ক প্রডিউস করে। আর সাথে 10.3bhp শক্তি জেনারেট করতে পারে। বাইকটি 70km/lt মাইলেজ দিতে সক্ষম।

Honda Shine 125 Price

এর এক্স শোরুম মূল্য 77593 টাকা। তবে রাস্তায় আসার সাথে সাথে এর শীর্ষ ভেরিয়েন্টের দাম আরো বেড়ে যায়। তাই আপনার বাজেট যদি কম থাকে তাহলে এই ডিলটি আপনার জন্য।

16000 টাকায় Honda Shine 125

যদি এই মুহূর্তে নতুন স্কুটার কেনার সামর্থ্য না থাকে তাহলে আপনি চাইলে এর পুরনো মডেলও কিনে নিতে পারেন। এর একটি পুরনো মডেল OLX এর সাইটে লিস্টিং করা হয়েছে। এখানে এই বাইকের 2018 মডেলটি তালিকাভুক্ত করা হয়েছে। এখনো পর্যন্ত এই মডেলটি 70000 কিলোমিটার পর্যন্ত চলেছে। এই মডেলটি আপনি 16000 হাজারে কিনে নিতে পারবেন OLX থেকে। বাইকের মালিক এই দামে বাইকটি বিক্রি করছেন।

উল্লেখ্য এ বাইকটিতে কোন প্রকার সমস্যা নেই, বাইকের কন্ডিশনেও যথেষ্ট ভালো। আপনি এটি কিনতে চাইলে OLX ওয়েবসাইটে চলে যেতে পারেন।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE