whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero Splendor Plus Under 50000: তেলের গন্ধে ছোটে এই বাইক, দাম মাত্র ৫০ হাজারের মধ্যে! কিভাবে কিনেবেন?

Hero Splendor Plus Under 50000: Hero MotoCorp, বছরের পর বছর ধরে নিজেদের জনপ্রিয়তা বজায় রেখেছে এই কোম্পানি। আর এর সব থেকে বেশি বিক্রিত হওয়া মোটরসাইকেল Splendor. আসলে মধ্যবিত্ত পরিবারে বাইক…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hero Splendor Plus Under 50000: Hero MotoCorp, বছরের পর বছর ধরে নিজেদের জনপ্রিয়তা বজায় রেখেছে এই কোম্পানি। আর এর সব থেকে বেশি বিক্রিত হওয়া মোটরসাইকেল Splendor. আসলে মধ্যবিত্ত পরিবারে বাইক কেবল শৌখিনতার জিনিস নয় বরং নিত্যদিনের প্রয়োজনের এক অংশ। আর মধ্যবিত্তদের এই চাহিদার কথাই মাথায় রেখেছে হিরো। যার ফলে স্টাইলিশ বাইকের সাথে মাইলেজের কথা মাথায় রেখেছে সংস্থা।

whatsapp logo
Advertisements

আপনি যদি এই সময় একটি বাইক কেনার কথা পরিকল্পনা করে থাকেন তাহলে আপনার জন্য ভালো সুযোগ। এই মুহূর্তে হিরোর Hero Splendor Plus বাইকটি আপনি পেয়ে যেতে পারেন মাত্র ৫০ হাজার টাকায়। কিভাবে? তা জানতেই পড়ুন বিস্তারিত।

Advertisements

Hero Splendor Plus: Specification

প্রথমে জেনে নেওয়া যাক এই বাইকের ইঞ্জিন ও অন্যান্য বৈশিষ্ট্য গুলি সম্পর্কে।

Engine: এতে রয়েছে ৯৭.২সিসি এয়ারকুলড ইঞ্জিন। ইঞ্জিনটি ৮.০২ps বিএইচপি শক্তি ও ৮.০৫nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। যা শহরের রাস্তায় নেভিগেট করার জন্য এবং হাইওয়েতে ভ্রমণের জন্য যথেষ্ট। ইঞ্জিনটি একটি 4 স্পিড গিয়ার বক্সের সাথে আসে।

Mileage: এই মোটরসাইকেল ৮০.৬ kmpl রেঞ্চে একটি আকর্ষণীয় মাইলেজ প্রদান করে।

Breaking: এই বাইকে রয়েছে আধুনিক ব্রেকিং সিস্টেম এবং উন্নতমানের সাসপেনশন।

Hero Splendor Plus Under 50000

অনেকেরই একেবারে টাকা দিয়ে গাড়ি কেনার সামর্থ্য থাকে না। তারা চাইলেই সেকেন্ড হ্যান্ড গাড়িটি কম দামে পেয়ে যেতে পারেন। এই দামে গাড়িটি OLX এ পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে গাড়িটি সেকেন্ড হ্যান্ড বিক্রির জন্য এই ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। 2018-এ কেনা এই গাড়িটি এখনো পর্যন্ত 28000 কিমি চলেছে। গাড়িটি এখনো যথেষ্ট ভালো অবস্থায় রয়েছে তাই যারা সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে চান তাদের জন্য ভালো অপশন হতে পারে এই বাইকটি।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE