Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

১ লিটারে 55 কিমি, মাত্র 14,000 পাওয়া যাবে Hero Honda Glamour!

Hero Honda Glamour: স্মার্টফোনের দামে বাইক! এটাও কি সম্ভব! হ্যাঁ সম্ভব। মাত্র 14000 হাজার টাকার বদলে বাড়ি আনতে পারবেন ভারতীয় দু চাকার বাজারে অন্যতম বাইক কোম্পানি Hero-এর বাইক। উন্নতমানের ফিচার্স,…

Avatar

Soumen Malakar

Advertisements

Hero Honda Glamour: স্মার্টফোনের দামে বাইক! এটাও কি সম্ভব! হ্যাঁ সম্ভব। মাত্র 14000 হাজার টাকার বদলে বাড়ি আনতে পারবেন ভারতীয় দু চাকার বাজারে অন্যতম বাইক কোম্পানি Hero-এর বাইক। উন্নতমানের ফিচার্স, সুরক্ষা এবং মাইলেজ প্রতিটি ক্ষেত্রেই বহু বছর ধরে গ্রাহকদের ভরসা জুগিয়ে এসেছে হিরো। আর যদি Hero MotoCorp এর স্টাইলিশ কমিউটার বাইকের কথা বলি হয় তাহলে প্রথমেই নাম আসে Glamour এর। আর এখন এই Hero Honda Glamour ই পেয়ে যেতে পারেন মাত্র 14000 টাকায়!

whatsapp logo

কিভাবে এই দামে এই বাইকটি পাবেন তা জানার আগে চলুন জেনে নিন বাইকটিতে কি কি বৈশিষ্ট্য পাচ্ছেন।

Hero Honda Glamour Specification

Mileage: কমিউটার সেগমেন্টের এই বাইকটির মাইলেজ দূর্দান্ত। 125সিসি এর এই বাইক এক লিটার পেট্রোলে 55km পথ যেতে সক্ষম।

Engine Type: Air Cooled 4 Stroke এর ইঞ্জিন সংযুক্ত রয়েছে এতে। 125সিসি এর এই বাইক 10.53 PS শক্তি ও 10.4NM টর্ক উৎপন্ন করতে সক্ষম।

Break System: সামনের চাকায় এতে দেওয়া আছে Disk Break আর পিছনের চাকায় রয়েছে Rear Break

Fuel Capacity: 10L

Gearbox: 5 speed

Price: সাধারণত এই বাইকটির এক্স শোরুম প্রাইস শুরু হয় 83,798 টাকা থেকে। তবে OLX এর মাধ্যমে কিনলে এই বাইকটি 14000 টাকায় পেয়ে যাবেন।

Hero Honda Glamour in 14000-এই দামে গাড়িটি OLX এ পাওয়া যাচ্ছে। এই মুহূর্তে গাড়িটি সেকেন্ড হ্যান্ড বিক্রির জন্য এই ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। 2010 এ কেনা এই গাড়িটি এখনো পর্যন্ত 45000 কিমি চলেছে। গাড়িটি এখনো যথেষ্ট ভালো অবস্থায় রয়েছে তাই যারা সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে চান তাদের জন্য ভালো অপশন হতে পারে এই বাইকটি।

About Author
SHARE