Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero HF Deluxe: ১ লিটারে ৭০কিমি মাইলেজ, মাত্র ১৫ হাজারে ঘরে আনুন এই ঝকঝকে বাইক!

Hero HF Deluxe: গল্প শুরু হয়েছিল 1994 সালে যা আজও অব্যাহত। বলা হচ্ছে Hero Honda Splendor এর কথা। ভারতীয় বাজারে এটি অত্যন্ত জনপ্রিয়তার অর্জন করেছে। আসলে মধ্যবিত্তের কাছে শখ পূরণের…

Avatar

Soumen Malakar

Advertisements

Hero HF Deluxe: গল্প শুরু হয়েছিল 1994 সালে যা আজও অব্যাহত। বলা হচ্ছে Hero Honda Splendor এর কথা। ভারতীয় বাজারে এটি অত্যন্ত জনপ্রিয়তার অর্জন করেছে। আসলে মধ্যবিত্তের কাছে শখ পূরণের অন্যতম নাম হয়ে উঠেছে Hero Motocorp. আর আজকে আমরা কথা বলব Hero HF Deluxe এর।

whatsapp logo

Hero ভারত তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় বাইক ব্যান্ড। দীর্ঘদিন যাবত বিশ্বস্ততা এবং সুনামের সাথে কোম্পানিটি ব্যবসা পরিচালনা করে আসছে। লং লাস্টিং পারফরম্যান্স, টেকসই বিল্ড কোয়ালিটি, এবং আকর্ষণীয় ডিজাইনের কারণে এটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। Hero HF Deluxe এও এই বৈশিষ্ট্য বর্তমান।

Hero HF Deluxe

এটি একটি দুর্দান্ত কমিউটার টাইপ মোটরসাইকেল। Hero HF Deluxe তে দেওয়া আছে 97.2 সিসি ডিসপ্লেসমেন্ট ইঞ্জিন। যে ইঞ্জিন 8.05 NM টর্ক প্রডিউস করে। আর সাথে 8.02 ps শক্তি জেনারেট করতে পারে।

লঞ্চের পর থেকেই গ্রামীণ এবং আধা শহুরে বাজারে ব্যাপক চাহিদা লক্ষ্য করা গেছে বাইকটির। আসলে ভারতীয় বাজারে প্রতিদিন ব্যবহারের বাইক এর চাহিদা বেশি। এই সেগমেন্টে এগিয়ে থাকছে হিরোর HF DELUXE.

Looks of Hero HF Deluxe

স্প্লেন্ডার প্লাসের পর ব্র্যান্ডের দ্বিতীয় সর্বোচ্চ বিক্রিত মডেল এটি। 2023 HF DELUXE-তে রয়েছে নতুন গ্রাফিক্স থিম। নতুন স্পোর্টি গ্রাফিক্স থাকায় বাইকটি লুকের দিক থেকেও আকর্ষণীয়। ফুয়েল ট্যাঙ্ক, হেডল্যাম্প কাউল, সাইড প্যানেল এবং আন্ডারসিট প্যানেলে নতুন স্ট্রাইপ গ্রাফিক্স দেখা যাবে।

Specification

Engine: 97.2 সিসি Air Cooled সিঙ্গেল ইঞ্জিন দেওয়া হয়েছে এতে। এটি 8.05 NM টর্ক প্রডিউস করে।
বাইকের সাথে নতুন i3s sensor পেট্রোল সাশ্রয় করে এবং সম্ভাব্য সেরা মাইলেজ প্রদান করে।

Mileage: বাইকটি গড়ে 65-70 কিমি মাইলেজ দিতে পারে এবং ৭০ কিমি/hr সর্বোচ্চ গতি তুলতে পারে।

Transmission: 4 Speed Gearbox

Price: আপনি যদি গাড়িটি শোরুম থেকে কিনতে চান তাহলে প্রায় ৮০ হাজার টাকা খরচ করতে হবে তবে একেবারে টাকা দিতে না পারলে আপনার জন্য রয়েছে ফাইন্যান্স প্ল্যান এর অপশন।

EMI Plan: আপনি চাইলে ১৫০০০ টাকা ডাউন পেমেন্ট করতে পারেন এবং বাকি টাকা নির্দিষ্ট সুদের হারে প্রতি মাসে কিস্তিতে পড়বে ২০০০ থেকে ২৩০০ টাকা।

About Author
SHARE