whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Bajaj Platina 110: কোম্পানির দুর্দান্ত অফার! মাত্র ২২ হাজারে কিনুন এই মাইলেজ কিং বাইক

Bajaj Platina 110: একেই সব জিনিসের অগ্নিমূল্য, তার মাঝে প্রতিদিনের বাইকের মাইলেজ যদি ভালো না হয় তাহলে তো একসার! বর্তমানে প্রতিদিনের কাজের কারণে প্রায় প্রত্যেকেরই একটি বাইকের প্রয়োজন হয়। আর…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Bajaj Platina 110: একেই সব জিনিসের অগ্নিমূল্য, তার মাঝে প্রতিদিনের বাইকের মাইলেজ যদি ভালো না হয় তাহলে তো একসার! বর্তমানে প্রতিদিনের কাজের কারণে প্রায় প্রত্যেকেরই একটি বাইকের প্রয়োজন হয়। আর তাই সকলে খোঁজ করেন ভালো মাইলেজ সম্পন্ন গাড়ির। এই চিন্তারই অবসান ঘাটিয়েছে Bajaj.

whatsapp logo
Advertisements

আপনি যদি একটি সাশ্রয়ী মূল্যের ভালো মাইলেজ সম্পন্ন বাইক খুঁজে থাকেন তাহলে এই মুহূর্তে ভালো খবর। Bajaj এর একটি গাড়ি আপনি ২২ হাজারে ঘরে আনতে পারেন। Bajaj এর যেই গাড়ির কথা বলা হচ্ছে সেটি Bajaj Platina 110. এটি 100cc সেগমেন্টে একটি দারুন কমিউটার বাইক। বাড়িতে যেমন দারুন মাইলেজ দেয় তেমনি দাম সাধ্যের মধ্যে। চলুন বাইকটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisements

Bajaj Platina 110: Specification

Engine: এতে রয়েছে 115.45cc এয়ার কুলড ইঞ্জিন। এর থেকে আউটপুটের পরিমাণ 8.6PS শক্তি ও 10.80Nm টর্ক।

Mileage: সবথেকে আকর্ষনীয় এর মাইলেজ। বাইকটি 80kmpl মাইলেজ প্রদান করে। অর্থাৎ কম জ্বালানি খরচ করে দীর্ঘপথ অতিক্রম করতে পারবেন আপনি।

Others: হাই মাইলেজ ও বাজেট ফ্রেন্ডলি দামের সমন্বয়ে এই বাইকটিতে দেওয়া হয়েছে অত্যাধুনিক সব ফিচার্স। কোম্পানি খেয়াল রেখেছে আরোহীর আরামদায়ক রাইডিং এর বিষয়ে। এ কারণেই এটা দেওয়া হয়েছে দীর্ঘ ও প্রশস্ত আসন। এছাড়াও সাসপেন্সশন সিস্টেম উন্নত। যার ফলে বাম্পারগুলি সহজে অতিক্রম করে বাইকটি।

Security: বাইকটিতে সিকিউরিটির কথা ভেবে দেওয়া হয়েছে অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম।

Bajaj Platina 110: Price, Finance Plan

দিল্লিতে এর প্রারম্ভিক এক্স শোরুম মূল্য হল 72,224. যারা লাভজনক ও মাইলেজ দক্ষ কমিউটার বাইক তাদের জন্য ভালো অপশন এটি।
এই বাইকটি আপনি এখন 22 হাজার টাকার ডাউনপেমেন্টে কিনে নিতে পারবেন। এরপর বাকি টাকা ব্যাঙ্ক থেকে পেয়ে যাবে। এরপর নির্দিষ্ট সুদের হারে, ৩৬ মাসের জন্য ফাইন্যান্স প্ল্যান নিয়ে প্রতি মাসে কিছু সহজ কিস্তিতে বাইকটি কিনতে পারবেন আপনি। আরো তথ্যের জন্য নিকটস্থ বাজার শোরুমে চেক করুন।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE