whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

যেমন লুক তেমন ফিচার, এবার বাজার কাঁপাবে TVS Apache 125

TVS Apache 125: শক্তিশালী ইঞ্জিন হোক বা স্টাইলিস্ট চেহারা টিভিএস মোটর তার বাইকগুলির ক্ষেত্রে কোন কিছুতে খামতি রাখেনা। ইতিমধ্যে খবর মিলেছে নিজেদের বাইক গুলিকে আপডেট করতে BMW এর সাথেও হাত…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

TVS Apache 125: শক্তিশালী ইঞ্জিন হোক বা স্টাইলিস্ট চেহারা টিভিএস মোটর তার বাইকগুলির ক্ষেত্রে কোন কিছুতে খামতি রাখেনা। ইতিমধ্যে খবর মিলেছে নিজেদের বাইক গুলিকে আপডেট করতে BMW এর সাথেও হাত মিলিয়েছে এই সংস্থা। পাশাপাশি এই সংস্থার ঝুলিতে রয়েছে আরো অনেক বাইক যা নতুন প্রজন্মের মন মাতাচ্ছে।

whatsapp logo
Advertisements

এই প্রজন্মের স্পোর্টস বাইকের প্রতি বিশেষ আগ্রহ রয়েছে। আর এই কারণেই গ্রাহকদের কথা ভেবে TVS আনতে চলেছে 125CC সেগমেন্টের স্পোর্টস লুকের বাইক। আজকে আমরা কথা বলব TVS এর আসন্ন এই বাইকের বিষয়ে। আপনি যদি ভালো মাইলেজযুক্ত একটি বাইক চান তার সাথে বাকেট লিস্টে থাকে ভালো লুকস তাহলে বেছে নিতেই পারেন TVS Apache 125-কে। চলুন এই বাইকটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক –

Advertisements

আরও পড়ুন: টাটা ন্যানোর থেকে ছোট এই গাড়ি, এক চার্জে ছুটবে ২০০ কিমি, দামও সস্তা

TVS Apache 125: Design & Features

এই বাইকে আপনি যথেষ্ট অ্যাডভান্স লেভেলের ফিচার দেখতে পাবেন। এখানে আপনি যেমন পেয়ে যাবেন ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার তেমন থাকবে হেড লাইট, টেল লাইট ইত্যাদি।

TVS Apache 125: Powerful Engine

TVS Apache 125, 125cc ইঞ্জিনের সেগমেন্টে পড়ে। এই ইঞ্জিনের থেকে উৎপাদিত শক্তির পরিমাণ 11.2bp প্যাভার ও টর্কের পরিমাণ 11.2 নিউটন। পারফর্ম্যান্সের দিক থেকে যথেষ্ট ভালো মডেল এটি। কোম্পানির দাবি অনুযায়ী এর ইঞ্জিন মাত্র 5.9 সেকেন্ডে শূন্য থেকে 60 কিলোমিটার স্পিড তুলতে সক্ষম। এর ইঞ্জিনের সাথে যুক্ত রয়েছে 5 Speed ম্যানুয়াল গিয়ারবক্স। আর মাইলেজের কথা বললে এটি এক লিটারে 55 km পথ যেতে সক্ষম।

আরও পড়ুন: ৫৫ কিমি মাইলেজ সহ 10 বছরের ওয়ারেন্টি! ধাসু বাইক লঞ্চ করল Honda

TVS Apache 125: Price

এর লঞ্চ এবং মূল্য সম্পর্কিত অফিসিয়াল তথ্য এখনো আসেনি তবে এর আনুমানিক মূল্য 90,000 থেকে 100000 এর মধ্যে হতে পারে।অত্যাধুনিক ফিচার, শক্তিশালী ইঞ্জিন এবং আগ্রাসী ডিজাইনের সমন্বয়ে এই ১ লাখের রেঞ্জের বাইক গ্রাহকদের নিরাশ পড়বে না বলেই আসা। বাজারে আসার পর প্রতিপক্ষদের সাথে কতটা লড়াইয়ে এগিয়ে থাকবে TVS Apache 125 এখন তাই দেখার।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE