Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Royal Enfield: ৩০ হাজার টাকা সস্তা! বড় সুবিধা করে দিল Royal Enfield

Royal Enfield: বাইক প্রেমিকের মনে এক আলাদাই ভালবাসা রয়েছে KTM এবং Royal Enfield এর জন্য। সাধারণের কথা চিন্তা করে কিন্তু একের পর এক সস্তায় গাড়ি লঞ্চ করে চলেছে এই দুই…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Royal Enfield: বাইক প্রেমিকের মনে এক আলাদাই ভালবাসা রয়েছে KTM এবং Royal Enfield এর জন্য। সাধারণের কথা চিন্তা করে কিন্তু একের পর এক সস্তায় গাড়ি লঞ্চ করে চলেছে এই দুই সংস্থা। KTM মানেই আসলে Duke। 125 সিসি থেকে শুরু করে 390 সিসি পর্যন্ত রয়েছে KTM Duke। তবে সবচেয়ে কম দামি KTM Duke এর কথা যদি বলতে হয় তাহলেও কিন্তু দামটা শুরু হচ্ছে আনুমানিক 1.79 লাখ টাকা থেকে। অন্যদিকে এর থেকে অনেকটাই সস্তায় মিলছে Royal Enfield

whatsapp logo

Royal Enfield

সাধারণের চাহিদার কথা চিন্তা করেই KTM Duke এর তুলনায় প্রায় 30,000 টাকা সস্তায় নতুন বাইক নিয়ে হাজির হয়েছে Royal Enfield। নাম Royal Enfield Hunter। ভারতের বাজারে এই বাইকের দাম শুরু হচ্ছে মাত্র 1.49 লাখ টাকা থেকে। এটি অবশ্য এক্স শোরুম এর দাম। 125 বা 150 নয়। একেবারে 350 সিসি ইঞ্জিন এর এই মোটরসাইকেল। এটি ভারতের বাজারে লঞ্চ হওয়ার পর থেকেই ব্যাপক সাড়া ফেলেছে। যাদের কাছে বাজেট অনেকটাই কম তাদের কথা মাথায় রেখেই নয়া এই বাইক হাজির করেছে Royal Enfield।

Variants Of KTM Duke

KTM 390 Duke: এই বাইকে মিলছে 398 সিসি ইঞ্জিন। সংস্থার তরফ থেকে দাবী করা হচ্ছে প্রতি লিটার তেলে 30 কিলোমিটার তার পর্যন্ত ছুটতে পারে এই বাইকটি। দাম 3.10 লাখ টাকা।

KTM 250 Duke: এই বাইকটিতে রয়েছে 249 সিসি ইঞ্জিন। সংস্থার সূত্রে খবর, প্রতি লিটার পেট্রোলে এই বাইকটিও ছুটতে পারে 30 কিলোমিটারে বেশি। দাম 2.39 লাখ টাকা।

KTM 200 Duke: ভারতের বাজারে এই বাইকের দাম 1.96 লাখ টাকা। এতে মিলছে 199 সিসি ইঞ্জিন। প্রতি লিটার পেট্রোলে 34 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেয় এই বাইক।

KTM 125 Duke: 1.79 লাখ টাকা খরচ করেই বাড়িতে নিয়ে আসা যাবে এই বাইকটি। এতে মিলছে 125 সিসি ইঞ্জিন। প্রতি লিটার তেলে 40 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে এই বাইক।

Variants Of Royal Enfield

Royal Enfield Hunter: এই সংস্থার সবচেয়ে সস্তার গাড়ি হল Royal Enfield Hunter। এই বাইক কিনতে গেলে পকেট থেকে খরচ করতে হবে 1.49 লাখ টাকা। মিলছে 349 সিসি ইঞ্জিন। প্রতি লিটার তেলে 42 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে এই বাইকটি।

Royal Enfield Classic: 1.93 লাখ টাকা খরচ করেই কিনে নেওয়া যাবে Royal Enfield Classic। এই বাইকের রয়েছে 349 সিসি ইঞ্জিন। 32 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে সক্ষম এই বাইকটি।

Royal Enfield Bullet: এই বাইকের দাম 1.73 লাখ টাকা। রয়েছে 349 সিসি ইঞ্জিন।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE