Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Royal Enfield Hunter 350: মাত্র 25 হাজার টাকা! গরিবদের জন্য দুর্দান্ত সুবিধা করে দিল Royal Enfield

Royal Enfield Hunter 350: বাইকের প্রতি বরাবরই আকর্ষণ তরুণ প্রজন্মের। তারপর আবার যদি সেই বাইকটি হয় Royal Enfield, তাহলে তো আর কথাই নেই। তবে মনে ইচ্ছে থাকলেই তো আর চলবে…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Royal Enfield Hunter 350: বাইকের প্রতি বরাবরই আকর্ষণ তরুণ প্রজন্মের। তারপর আবার যদি সেই বাইকটি হয় Royal Enfield, তাহলে তো আর কথাই নেই। তবে মনে ইচ্ছে থাকলেই তো আর চলবে না। এই বাইক কেনার জন্য প্রয়োজন মোটা অঙ্কের টাকা। তবে এবার আর নেই সেই চিন্তা। মাত্র 25 হাজার টাকা খরচ করেই বাড়িতে নিয়ে আসা যাবে Royal Enfield Hunter 350। হ্যাঁ অবিশ্বাস্য মনে হলেও এটাই কিন্তু সত্যি। কীভাবে এতো কম দামে মিলছে এই বাইক? সেটাই দেখে নেওয়া যাক এই প্রতিবেদনে।

whatsapp logo
Advertisements

Royal Enfield Hunter 350

কেবলমাত্র চলতি বছরেই 13,536 ইউনিট Royal Enfield Hunter 350 বিক্রি করে ফেলেছে সংস্থা। এই বাইকের শক্তিশালী ইঞ্জিন এবং নিয়ো রেট্রো লুক সঙ্গে ডিজাইন বেশ নজর কেড়েছে বাইক প্রেমীদের। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো Royal Enfield এর অন্যান্য বাইকের তুলনায় Hunter 350-র দাম কিন্তু অনেকটাই কম। আর সে কারণেই হু হু করে হচ্ছে বিক্রি। যারা আগামী দিনে Royal Enfield কেনার স্বপ্ন দেখছেন তাদের জন্য কিন্তু এটাই সঠিক সময়। বর্তমানে কেবলমাত্র 25 হাজার টাকা খরচ করে এই বাড়িতে নিয়ে আসা যাবে Royal Enfield Hunter

Advertisements

Royal Enfield Hunter 350 Specifications

মোট তিনটি ভ্যারিয়েন্টে ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে Royal Enfield Hunter 350। বেশ মডেলের দাম বর্তমানে 1,49,900 টাকা (এক্স শোরুম)। অন্যদিকে টপ মডেলের দাম 1,74,655 টাকা (এক্স শোরুম)। এই বাইকে মিলছে 349.34 সিসির শক্তিশালী ইঞ্জিন। যা খুব সহজেই 20.4 পিএস পাওয়ার এবং 27 নিউটন মিটার পর্যন্ত টর্ক জেনারেট করতে সক্ষম। বাইকে দেওয়া হয়েছে 5 স্পিট গিয়ার বক্স। প্রতি লিটার পেট্রোলে 36.2 kmpl পর্যন্ত ছুটতে পারে Royal Enfield 350। এমনটাই দাবি করা হচ্ছে সংস্থার তরফে।

How To Buy Royal Enfield Hunter 350

25 হাজার টাকা খরচ করে যদি Royal Enfield Hunter Retro কিনতে হয় তাহলে বেছে নিতে হবে ইএমআই সুবিধা। অর্থাৎ কেবলমাত্র 25 হাজার টাকার ডাউন পেমেন্ট করে আগামী 36 মাস পর্যন্ত প্রত্যেক মাসে 4,489 টাকা করে দিলেই শোধ হয়ে যাবে বাইকের টাকা। এক্ষেত্রে অতিরিক্ত খরচ পড়বে 20 হাজার টাকা। অন্যদিকে যদি Royal Enfield Hunter Metro কিনতে হয় তাহলে 25 হাজার টাকা ডাউন পেমেন্ট করার পর প্রত্যেক মাসে বাবদ জমা করতে হবে 5,185 টাকা করে। এক্ষেত্রে অতিরিক্ত দিতে হবে 24 হাজার টাকা। আর Royal Enfield Hunter Metro Rebel কেনার ইচ্ছে থাকলে প্রত্যেক মাসে কিস্তি বাবদ জমা করতে হবে 5,362 টাকা।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE