whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Ola New EV Car: 400 কিমি মাইলেজ সহ অবিশ্বাস্য ফিচার্স, ‘টাটা ন্যানোর’ বাজার ধংস করল Ola-র ইলেকট্রিক গাড়ি!

Ola New EV Car: Tata Nano, এই ছোট বাজেট মূল্যের গাড়িটি একটা সময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। বিশ্বের সব থেকে কম দামি গাড়ি হিসাবে নজর কেড়েছিল TATA Nano. তবে পরবর্তীতে…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Ola New EV Car: Tata Nano, এই ছোট বাজেট মূল্যের গাড়িটি একটা সময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। বিশ্বের সব থেকে কম দামি গাড়ি হিসাবে নজর কেড়েছিল TATA Nano. তবে পরবর্তীতে বিভিন্ন কারণের জন্য Nano গাড়ি অবলুপ্ত হয়ে যায়। তবে গত কয়েক বছর ধরে Tata Nano এর কামব্যাক নিয়ে বেশ শোরগোল পড়েছে। বিভিন্ন সূত্রে খবর আসছিল যে এবার Tata Nano আসতে চলেছে ইলেকট্রিক ভার্সনে। কিন্ত প্রশ্ন এখন সেই জনপ্রিয়তা কী বজায় থাকবে Tata-এর!

whatsapp logo
Advertisements

Ola New EV Car

এই প্রশ্ন উঠে আসছে কারণ দারুন ফিচার্স নিয়ে হাজির হয়েছে Ola এর এক ইলেকট্রিক গাড়ি যা এই মুহুর্তে দারুন সাড়া ফেলে দিয়েছে। একই রকম বৈশিষ্ট্য দিয়ে সজ্জিত এই গাড়িও যেমন দামে কম তেমন ফিচার্সে পরিপূর্ণ। দূষণ রুখতে এবং সর্বোপরি তেল খরচ কমাতে বেশিরভাগ মানুষ এখন ভরসা রাখছেন ই-স্কুটারে। আর এই তালিকায় নজর কেড়েছে Ola. বেশ কয়েক বছর ধরেই ইলেকট্রিক টু হুইলার জগতে নিজেদের জায়গায় শক্ত করেছে Ola Electric.

Advertisements

আরও পড়ুন: অ্যালকোহল দিয়ে বাইক চালিয়ে তাক লাগালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নতুন যে গাড়িটি দেখা যাচ্ছে তার ছবি নিজেই ফাঁস করেছে কোম্পানি। এরসাথে একটি টিজারও সামনে এসেছিল তীক্ষ লাইন ও Ola ব্যাজিং লক্ষ্য করা গেছে। এর বৈদ্যুতিক মডেলটির নকশা টেসলা S ও মডেল3 এর। এছাড়া দেখা গেছে হেডল্যাম্পগুলি বাম্পারের ঠিক উপরে ইন্সটল রয়েছে। রয়েছে LED বার, বড়ো চাকা ইত্যাদি।

Ola New EV Car

এর পাশাপাশি গাড়িতে বড় ব্যাটারি দেওয়া হয়েছে। অর্থাৎ এক চার্জে দীর্ঘক্ষণ সফর করতে পারবে গাড়িটি। এতে অন্যান্য ইলেকট্রিক গাড়ির মতো গ্রিল ব্যবহার করা হয়নি একটি ক্যুপ দেওয়া হয়েছে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE