whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

New Maruti Swift: ফিচার্সে ঠাসা গাড়ি আনছে মারুতি, মাত্র ১১ হাজারে বুক করুন

New Maruti Swift: বর্তমানে গাড়ি কেনার প্রবণতা বাড়ছে। ব্যস্ততা প্রতিযোগিতা যত বেড়েছে ততই নিজের গন্তব্যে পৌঁছাতে মানুষ ভরসা রাখছেন নিজের গাড়ির উপর। কিন্তু কোন গাড়ি কোম্পানির উপর সব থেকে বেশি…

Debosmita Dhar

Debosmita Dhar

Updated on:

Advertisements

New Maruti Swift: বর্তমানে গাড়ি কেনার প্রবণতা বাড়ছে। ব্যস্ততা প্রতিযোগিতা যত বেড়েছে ততই নিজের গন্তব্যে পৌঁছাতে মানুষ ভরসা রাখছেন নিজের গাড়ির উপর। কিন্তু কোন গাড়ি কোম্পানির উপর সব থেকে বেশি ভরসা রেখেছেন আমজনতা? দেখতে গেলে Maruti সংস্থারই গ্রাহক সংখ্যা বেশি। আর এই চাহিদা কথা মাথায় রেখেই আরো এক নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে সংস্থা।

whatsapp logo
Advertisements

জানা যাচ্ছে খুব শীঘ্রই ভারতে আসছে এই গাড়ি। 9th may শোরুমে আসবে নতুন হ্যাচব্যাক সুইফট। গাড়ির নতুন প্রজন্ম নিয়ে ইতিমধ্যে চর্চা তুঙ্গে। ইতিমধ্যে আন অফিসিয়াল ভাবে গাড়ির প্রতিমা শুরু হয়ে গেছে। চাইলেই মাত্র 11 হাজার টাকার বিনিময়ে এই গাড়িটি আপনি বুক করে নিতে পারবেন। চলুন নতুন গাড়ি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisements

New Maruti Swift: Varient & Color Options

রিপোর্ট অনুযায়ী গাড়িটির চারটি ভ্যারিয়েন্ট লঞ্চ হতে পারে- Lxi, Vxi, Zxi ও Zxi+. কালার অপশন হিসাবে থাকতে পারে নীল, লাল, সাদা, সিলভার, কালো ও কমলা।

আরও পড়ুন: চমকানো গাড়ি কিনলেন শ্রীলেখা মিত্র, দাম ও ফিচার পাগল করা

New Maruti Swift: Specification

Engine: মারুতির চতুর্থ প্রজন্মে নতুন Z সিরিজে থাকবে 1.2 লিটার 3 সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। পেট্রোল ইঞ্জিন ও ইলেকট্রিক মোটর দুই থাকবে গাড়িতে।

Mileage: মাইলেজের কথা বললে এটি এক লিটারে 23.4Km কিমি থেকে 24.5km যেতে পারবে বলেই দাবী সংস্থার।

Features: ফিচার সমৃদ্ধ এই গাড়িতে থাকতে পারে নতুন বাম্পার, গ্রিল ডিজাইন, LED হেডল্যাম্প, LED DRL. এছাড়াও মিলবে নতুন ডিজাইনের চাকা, ওয়াইপার, ওয়াশার, শার্ক ফিন অ্যান্টেনা। যা গাড়িকেকরে তুলবে স্টাইলিশ ও ফিচারসমৃদ্ধ।ঞ

আরও পড়ুন: ৩ বা ৪ লক্ষ নয়! সাধ্যের মধ্যে এই মারকাটারি বাইক আনছে Royal Enfield

Security: মারুতি সবসময়ই যাত্রীদের সুরক্ষার কথা ভেবে এসছে। আর এই কারণেই নিরাপত্তা হিসাবে আরো নিজেকে আপডেট করেছে সংস্থা। গাড়িতে দেওয়া হয়েছে ৬টি এয়ার ব্যাগ, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, ইলেক্ট্রনিক ব্রেক ডিস্ট্রিবিউশন, স্টেবিলিটি কন্ট্রোল ইত্যাদি

প্রাপ্ত তথ্য অনুযায়ী New Maruti Swift এর দাম হতে পারে 6.50 লক্ষ থেকে 10 লক্ষ পর্যন্ত।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE