whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Mahindra XUV 3XO: মারকাটারি লুকে গাড়ি লঞ্চ করছে মাহিন্দ্রা, ফিচারে টেক্কা দেবে টেসলাকেও! দাম কত?

Mahindra XUV 3XO: ভারতের সবথেকে বেশি গাড়ি বিক্রির প্রসঙ্গ উঠলে মারুতির নামই উঠে আসে সাধারণত। কিন্তু যদি প্রশ্ন আসে কোন সংস্থা সব থেকে বেশি SUV বিক্রি করে তার উত্তর Mahindra…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Mahindra XUV 3XO: ভারতের সবথেকে বেশি গাড়ি বিক্রির প্রসঙ্গ উঠলে মারুতির নামই উঠে আসে সাধারণত। কিন্তু যদি প্রশ্ন আসে কোন সংস্থা সব থেকে বেশি SUV বিক্রি করে তার উত্তর Mahindra & Mahindra. এই সংস্থার লাইন আপে রয়েছে স্পোর্ট ইউটিলিটি ভেহিকেল বা SUV. আর নতুন আর্থিক বছরে আরো এক চমক দিচ্ছে Mahindra.

whatsapp logo
Advertisements

2024-2025 আর্থিক বছরের শুরুতেই দেশের গাড়ির বাজারের জন্য একটি নয়া চমক নিয়ে এসেছে মাহেন্দ্রা। জানা যাচ্ছে চলতি মাসে এই গাড়িটি লঞ্চ করবে সংস্থা। খবর মিলেছে এই নতুন SUV এর গাড়িটির নাম রাখা হয়েছে Mahindra XUV 3XO.

Advertisements

Mahindra XUV 3XO Specification

কোম্পানি তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে‌। সেখানেই জানানো হয়েছে এই নয়া অত্যাধুনিক গাড়িটি চলতি মাসের ২৯ তারিখে দেশের বাজারে আনা হবে। রিপোর্ট অনুযায়ী XUV 3XO, Mahindra XUV300 এর ফেসলিফ্ট মডেল।

Design: কোম্পানির তরফ থেকে গাড়িটির টিজার ভিডিও প্রকাশ করা হয়েছে যা থেকে বোঝা যাচ্ছে গাড়ির সামনে স্প্লিট হেডল্যাম্প সহ নতুন সেটআপ রয়েছে। থাকছে নতুন আপডেটেড গ্রিল, LED DRL, হেডলাইট ইউনিট, ডুয়াল টোন অ্যালয় হুইল‌। এছাড়াও রয়েছে আরও আপডেটেড ফিচার্স।

Engine: এখনো ইঞ্জিন সম্পর্কে আনুষ্ঠানিক তথ্য পাওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে এতে 1.2 লিটার টার্বো পেট্রোল এবং 1.5 লিটার ডিজেল ইঞ্জিনের বিকল্প থাকতে পারে। ইঞ্জিনগুলি 6Speed Manual & AMT গিয়ারবক্সের সাথে আসতে পারে।

Security: যাত্রীদের নিরপত্তার জন্য সাতটি এয়ার ব্যাগ, সব চাকায় ডিস্ক ব্রেক, উভয় প্রান্তে পার্কিং সেন্সর, ISOFIX চাইল্ড সিট মাউন্ট, ABS এর মতোন বৈশিষ্ট্য বর্তমান।

বলা বাহুল্য এই গাড়ি রোমাঞ্চকর পারফরম্যান্স, অত্যাধুনিক প্রযুক্তি, অসামান্য ডিজাইজ অতুলনীয় নিরাপত্তায় অন্যতম নজরকাড়া গাড়ি হতে চলেছে। এককথায় গাড়িটি SUV সেগমেন্টের জন্য নয়া আকর্ষণ হতে চলেছে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE