whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Mahindra Thar EMI: EMI-তে মাহিন্দ্রা থার কিনবেন? হিসাব দেখে সিদ্ধান্ত নিন

Mahindra Thar EMI: গাড়ির বাজারে SUV র জন্য বিখ্যাত Mahindra। এই সংস্থার ঝুলিতে রয়েছে একাধিক নামিদামি চারচাকা গাড়ি। তবে সবচেয়ে বেশি জনপ্রিয় হল Scorpio এবং Thar। বর্তমান প্রজন্মের কম বেশি…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Mahindra Thar EMI: গাড়ির বাজারে SUV র জন্য বিখ্যাত Mahindra। এই সংস্থার ঝুলিতে রয়েছে একাধিক নামিদামি চারচাকা গাড়ি। তবে সবচেয়ে বেশি জনপ্রিয় হল Scorpio এবং Thar। বর্তমান প্রজন্মের কম বেশি সকলেই Thar কেনার জন্য অধীর আগ্রহে করছেন অপেক্ষা। তবে কিনব বললেই তো আর হলো না। এই গাড়ির আকাশছোঁয়া দামের কথা ভেবেই পিছিয়ে যেতে বাধ্য হন তরুণ প্রজন্ম। তবে এবার আর নেই চিন্তা। প্রত্যেক মাসে খুব অল্প পরিমাণ টাকা ব্যয় করে এই বাড়িতে নিয়ে আসা যাবে Mahindra Thar। কীভাবে? সেটাই তুলে ধরা হলো এই প্রতিবেদনে।

whatsapp logo
Advertisements

Mahindra Thar EMI

নতুন বছর শুরু হওয়ার পর থেকেই চার চাকা গাড়ির দাম অনেকটাই বাড়িয়ে দিয়েছে Mahindra। তবে কেবলমাত্র কিন্তু এই একটি সংস্থা নয়। নতুন বছরের শুরু থেকেই গাড়ির দাম বাড়িয়েছে Maruti এবং Tata। এই তিনটি সংস্থা ছাড়াও জার্মান সংস্থা অডির তরফ থেকেও বাড়ানো হয়েছে দাম।

Advertisements

Mahindra Thar EMI

Mahindra Thar EMI Calculator

  1. প্রত্যেক মাসে মাত্র 27,165 টাকা খরচ করেই বাড়িতে নিয়ে আসা যাবে স্বপ্নের এই গাড়ি। 60 মাস পর্যন্ত দিতে হবে টাকা। তাহলে Mahindra Thar গাড়িটি হয়ে যাবে আপনার। সম্পূর্ণ খরচ পড়বে 12 লাখ 85 হাজার টাকা।
  2. Mahindra Thar Earth Edition AT কিনতে হলে ডাউন পেমেন্ট করতে হবে 1.98 লাখ টাকা। 60 মাস পর্যন্ত প্রত্যেক মাসে মাসে দিতে হবে 37,720 টাকা। তাহলেই এই গাড়ি হয়ে যাবে আপনার।
  3. Mahindra Thar Earth Edition এর ক্ষেত্রে ডাউন পেমেন্ট বাবদ জমা দিতে হবে 1.80 লাখ টাকা। আগামী 60 মাস প্রতি মাসে দিতে হবে 34,219 টাকা।
  4. Mahindra Thar Earth Edition Diesel এই গাড়িটি কেনার জন্য ন্যূনতম ডাউন পেমেন্ট করতে হবে 1.92 লাখ টাকা। প্রত্যেক মাসে ইএমআই বাবদ দিতে হবে 36,641 টাকা।
  5. Mahindra Thar Earth Edition Diesel AT কেনার জন্য ডাউন পেমেন্ট করতে হবে 2.09 লাখ টাকা। প্রত্যেক মাসে ইএমআই বাবদ খরচ পড়বে 39,880 টাকা।
  6. Mahindra Thar LX 4 – Str Convert Top AT যদি কেনার স্বপ্ন থাকে তাহলে ডাউন পেমেন্ট বাবদ জমা করতে হবে 2.03 লাখ টাকা। প্রত্যেক মাসে মাসে ইএমআই বাবদ খরচ পড়বে 38,624 টাকা।
About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE