Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

লাদাখ ট্যুরের স্বপ্নপূরণ করবে এই 6 বাইক, থাকছে অফুরন্ত শক্তি এবং দমদার পারফরম্যান্স

বিশ্বের অন্যান্য দেশের সাথে ভারতের বিস্তর ফারাক রয়েছে। ভিন্ন ভাষা, সাহিত্য, খাবার ইত্যাদির মেলবন্ধন এই ভারত। একইরকম ভাবে ভূ-ভাগেরও বিস্তর ফারাক রয়েছে। এমতাবস্থায় বিভিন্ন বাইক নির্মাতা সংস্থাকে অতিরিক্ত খাটনি খাটতে…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

বিশ্বের অন্যান্য দেশের সাথে ভারতের বিস্তর ফারাক রয়েছে। ভিন্ন ভাষা, সাহিত্য, খাবার ইত্যাদির মেলবন্ধন এই ভারত। একইরকম ভাবে ভূ-ভাগেরও বিস্তর ফারাক রয়েছে। এমতাবস্থায় বিভিন্ন বাইক নির্মাতা সংস্থাকে অতিরিক্ত খাটনি খাটতে হয়। কিন্তু আপনি যদি লেহ লাদাখের মতো উঁচু এবং এবড়ো খেবড়ো জায়গায় নিজের বাইক নিয়ে যেতে চান তাহলে কোন বাইক উপযুক্ত সেটা অনেকেই ভেবে পাননা। কিন্তু চিন্তা নেই নিচে বাজেটের মধ্যেই সেরকম কয়েকটি বাইকের তালিকা দেওয়া হলো এখানে।

whatsapp logo

1) Royal Enfield Himalayan Royal Enfield Himalayan 450
নাম দেখেই নিশ্চয় বুঝে গিয়েছেন। Royal Enfield এর বাইকটি এককথায় বেস্ট বলা চলে। হিমালয়ের এবড়ো খেবড়ো জায়গাতে অনায়াসে ছুটতে সক্ষম Himalayan 450। এই বাইকের দাম শুরু হয় 2.15 লক্ষ টাকা থেকে।

2) Royal Enfield Bullet Bullet Right Front Three Quarter 3
Bullet বাইকটি এককথায় ‘All Weather Ally’। হিমালয় হোক কি শহুরে রাস্তা, সমস্ত জায়গাতেই নিজের ছাপ রেখে আস্তে সক্ষম Bullet 350। এই বাইকটি কিনতে হলে আপনাকে 1.73 লক্ষ টাকা খরচ করতে হবে।

3) KTM 390 Adventure

Ktm 390 Adv Action 4 27b81946ee
KTM 390 Adventure

KTM 390 অ্যাডভেঞ্চার আসলে Duke সিরিজকে Modify করে তৈরী করা হয়েছে। এখানে আপনি Adventure এ যাওযার জন্য যা যা প্রয়োজন সবই পেয়ে যাবেন। 390 Adventure এর এক্স শোরুম দাম 2.80 লক্ষ টাকা।

4) Hero Xpulse Hero Xpulse 200 T 4 V 28 7402d8b05d
Hero Xpulse হল একটি দারুণ অফ-রোডার বাইক। হাইওয়েতে নিজের শক্তির পুরোপুরি প্রদর্শন করতে না পারলেও হিমালয়ের রুক্ষ শুষ্ক প্রান্তরের জন্য আদর্শ এই বাইক। Hero Xpulse-এর দাম 1.45 লক্ষ টাকা থেকে শুরু হয়।

5) BMW G310 GS 2022 Bmw G 310 Gs Launched 2
সাধারণত BMW বাইকের দাম বেশি হলেও G310 GS বেশ সস্তায় পেয়ে যাবেন। GS মোটরসাইকেলগুলি সারা বিশ্বের কঠিনতম পথ অতিক্রম করার জন্য একদম আইকনিক। এন্ট্রি লেভেল GS মোটরসাইকেলের দাম রয়েছে 3.25 লক্ষ টাকা।

6) Suzuki V-Strom SX Suzuki V Strom Sx Left Side View0
বাজেট সেগমেন্টে Suzuki V-Strom একটি দুর্দান্ত বাইক। বিভিন্ন ট্যুর সে হাইওয়ে হোক কি রুক্ষ শুষ্ক লেহ লাদাখ, সমস্ত ক্ষেত্রেই নিজের শক্তি প্রদর্শন করতে সক্ষম Suzuki V-Strom SX। বাইকের দাম শুরু হচ্ছে 2.11 লক্ষ টাকা থেকে।
(ওপরোক্ত সমস্ত দাম এক্স শোরুম দামে বলা হয়েছে)।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE