Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Royal Enfield Bullet : মিলিটারি রংয়ের সাথে বাজারে এল নয়া Bullet, আকর্ষণীয় ডিজাইনের বাইকের দাম দেখে নিন

Royal Enfield এর বিখ্যাত মডেলগুলোর একটি হলো Bullet। আমজনতা তো বটেই বাইকটি এতটাই বেশি ভরসাযোগ্য যে, ভারতীয় সেনাও এই বাইক ব্যবহার করে। গত 2023 সালের 1 সেপ্টেম্বর বাইকটির নতুন ভার্সন…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

Royal Enfield এর বিখ্যাত মডেলগুলোর একটি হলো Bullet। আমজনতা তো বটেই বাইকটি এতটাই বেশি ভরসাযোগ্য যে, ভারতীয় সেনাও এই বাইক ব্যবহার করে। গত 2023 সালের 1 সেপ্টেম্বর বাইকটির নতুন ভার্সন লঞ্চ করে Royal Enfield। নতুন রূপে আসার পর থেকেই Bullet (Royal Enfield Bullet) কে নিয়ে উচ্ছাস বেড়েছে।Bullet Right Front Three Quarter 3

whatsapp logo

নতুন ভার্সন লঞ্চ হওয়ার সাথে সাথে নতুন রং এসেছে বাইকে। আর এই নতুন রংয়ের সাথে বাইকটি অনেক বেশি ঝকঝকে লাগছে। নতুন ভার্সনে দুই মুখ্য কালার হলো মিলিটারি সিলভার ব্ল্যাক এবং মিলিটারি সিলভার রেড। আর এই নতুন রংয়ের কারণে বাইক দুটির দাম বেড়েছে 6000 টাকা। দুইটি বাইকের এক্স শোরুম দাম 1.79 লক্ষ টাকা।

নতুন দুই রং ছাড়াও মিলিটারি ব্ল্যাক ও মিলিটারি রেড রংয়ের সাথেও উপলব্ধ দুই বাইক। তবে নতুন রংয়ের সাথে বাইকটি অনেক বেশি দর্শনীয় হয়ে উঠতে চলেছে। বাইকে থাকছে নয়া ডিজাইনের সিলভার স্ট্রাইপ। মিলিটারি রং ছাড়া সেখানে রয়েছে স্ট্যান্ডার্ড ব্ল্যাক, স্ট্যান্ডার্ড মেরুন এবং ব্ল্যাক গোল্ড।

2021 Bullet 35064f1975a1fab1

এখানে উল্লেখ্য যে, বাইকটির রংয়ে নতুনত্ব এলেও অন্যান্য কিছুতে তেমন পরিবর্তন আসেনি। আগের মতই বাইকে 350 সিসির ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন মোট 20.2hp শক্তি এবং 27Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। সাসপেনশনের জন্য সামনে রয়েছে টেলিস্কপিক ফর্ক এবং পিছনে মনোশক সাসপেনশন। বাইকের সামনে 19 ইঞ্চি এবং পিছনে 18 ইঞ্চির চাকা রয়েছে।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE