Read In
Whatsapp
Advertisement

টপ স্পিড 85 Kmph, এক চার্জে দৌড়াবে 87 কিম! নতুন কালারের সাথে বাজারে এলো Ola S1 Air

ভারতের বাজারে লং টার্মের কথা মাথায় রেখে স্কুটার লাইনআপ নিয়ে এসেছে Ola। সংস্থাটির Ola S1 Air গাড়িটি বাজারে বেশ হাইপ তৈরি করেছে। আর ২৮ শে জুলাই অর্থাৎ আজ গাড়িটি লঞ্চ…

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতের বাজারে লং টার্মের কথা মাথায় রেখে স্কুটার লাইনআপ নিয়ে এসেছে Ola। সংস্থাটির Ola S1 Air গাড়িটি বাজারে বেশ হাইপ তৈরি করেছে। আর ২৮ শে জুলাই অর্থাৎ আজ গাড়িটি লঞ্চ হচ্ছে। আর ৩০ তারিখের মধ্যে যারা গাড়ি বুক করবেন তারা পেয়ে যাচ্ছেন অতিরিক্ত সুবিধা। কারণ মাত্র ১.০৯ লক্ষ টাকার বিনিময়েই কিনে নিতে পারেন গাড়িটি। অর্থাৎ সরাসরি ১০,০০০ টাকার বাম্পার ডিসকাউন্ট।

Advertisements

নতুন প্রজন্মের কথা মাথায় রেখে Ola S1 Air Neon Green কালারে লঞ্চ করা হয়েছে। এর আগে S1 এবং S1 Pro ইলেক্ট্রিক স্কুটার বাজারে নিয়ে আসে সংস্থাটি। এবার এসেছে নতুন S1 Air। ৩০ শে জুলাইয়ের আগে বুক করলে ১০,০০০ টাকা ছাড়ের সাথে গাড়িটি কিনে নিতে পারেন। পরবর্তী সময়ে অবশ্য আপনাকে ১.১৯ লক্ষ টাকা দিয়েই নিয়ে যেতে হবে। আগামী আগস্ট মাস থেকেই ডেলিভারী শুরু হয়ে যাচ্ছে Ola S1 Air এর।

#Recommended
80,000 টাকা বাজেটে 8 বছরের ওয়ারেন্টির সুবিধা! ওলার নতুন স্কুটার ঝড় ত
Ola লঞ্চ করল নতুন স্কুটার, এক চার্জেই ছুটবে এতদূর
Ather 450S VS OLA S1 Air: জোর প্রতিযোগিতা দুই সংস্থার মধ্যে, দেখে নিন
Bajaj Chetak Vs Ola S1 : Ola কে জোর টক্কর দিয়ে নতুন স্কুটার আনল বাজাজ
Ola S1 Vs Ather 450X, কোন ইলেকট্রিক স্কুটার নেবেন আপনি? দেখে নিন এইখান
Bajaj Chetak Vs Ola S1 : Bajaj Chetak নাকি Ola S1, কোন বৈদ্যূতিক স্কুট
2023 সালের ডিসেম্বরে রেকর্ড বিক্রি করল Ola, এক বছরে বিক্রি বেড়েছে 74%
বাজাজের নতুন Chetak নাকি Ola S1 Air, দুই হেভিওয়েট ইলেকট্রিক স্কুটারের
S1X+ স্কুটারে বিপুল ছাড় দিল Ola, 1 লাখের বহু কমে নিয়ে যান দুর্দান্ত
OLA-তে থাকছে 20 হাজার টাকার ডিসকাউন্ট, এবার 1 লাখেরও কমে পাবেন 150 কিম

S1 Air গাড়িটিতে শক্তিশালী ৩ kWh ব্যাটারি ক্ষমতার সাথে ৮৭ কিলোমিটারের একটি চিত্তাকর্ষক রেঞ্জ দেয়। শুধু তাই না, সর্বোচ্চ ৮৫ কিমি/ঘন্টার টপ স্পিড রয়েছে সেখানে। আসলে S1 এবং S1 Pro er দুর্দান্ত সাফল্যের পর এই গাড়িটিকে বাজারে এনেছে Ola। তাদের লক্ষ্য, দেশব্যাপী ইলেকট্রিক গাড়ির বাজারকে আরো বড় করে তোলা।

Ola’র S1 লাইনআপ, S1 Pro, S1, এবং S1 Air নিয়ে অত্যাধুনিক প্রযুক্তি এবং অতুলনীয় কর্মক্ষমতা সহ একটি স্লিক ডিজাইনের সাথে আসে। মাত্র ৪.৩ সেকেন্ডেই গাড়িটি ৪০ কিমি প্রতি ঘন্টা গতিতে পৌঁছে যায়। শুধু তাই না, Ola টানা তিন ত্রৈমাসিকেরও বেশি সময় ধরে টু হুইলার EV সেগমেন্টে বিক্রির নিরীখে শীর্ষে থাকার একটি দারুন রেকর্ড ধরে রেখেছ!