Read In
Whatsapp
Advertisement

Hero Mavrick : হিরো লঞ্চ করল তাদের ফ্ল্যাগশিপ বাইক, বুকিং শুরু হচ্ছে এই দিন থেকে

বর্তমানে ভারতের বৃহত্তম টু হুইলার নির্মাতা Hero Motocorp। সম্প্রতি তারা দুটি নতুন বাইক লঞ্চ করেছে। লেটেস্ট লঞ্চের মধ্যে রয়েছে Hero Motocorp এর ফ্ল্যাগশিপ Mavrick 440। আর এই বাইকের সাথে লঞ্চ…

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমানে ভারতের বৃহত্তম টু হুইলার নির্মাতা Hero Motocorp। সম্প্রতি তারা দুটি নতুন বাইক লঞ্চ করেছে। লেটেস্ট লঞ্চের মধ্যে রয়েছে Hero Motocorp এর ফ্ল্যাগশিপ Mavrick 440। আর এই বাইকের সাথে লঞ্চ হয়েছে অ্যাডভেঞ্চার সিরিজের নতুন বাইক Xtreme 125R। দুই বাইকই নিজস্ব সেগমেন্টের সেরা ফিচারসের সাথে আসে।

Advertisements

Hero Mavrick 440 বাইকটি তৈরি হয়েছে Harley Davidson এর সাথে সহযোগিতায়। আমেরিকান কোম্পানির নতুন X440 Roadster বাইকের ওপর নির্ভর করে নির্মাণ হয়েছে নতুন Mavrick। উল্লেখ্য এটাই Hero কোম্পানির নতুন 400 CC এর ওপরের বাইক।

#Recommended
পেট্রোল নয়, নতুন জ্বালানিতে চলবে বাইক! পরিবেশ রক্ষার স্বার্থে বড় পদক
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
Honda CB350 : Classic ছেড়ে কিনুন 24 হাজার টাকা সস্তা এই বাইক, মিলবে উ
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
Hero Mavrick Vs Harley-Davidson X440, কোন বাইক সেরা? দুই বাইকের মধ্যে
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি

Maverick 440 বাইকে H-আকৃতির LED ডেটাইম রানিং লাইট রয়েছে। বাইকটির ডিজাইন যেমন আকর্ষণীয় ইঞ্জিনও তেমনই শক্তিশালী। Mavrick বাইকে 440 সিসি সিঙ্গেল-সিলিন্ডার, অয়েল-কুলড ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন সর্বোচ্চ 27 hp শক্তি এবং 36 Nm টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনটি একটি 6 গতির ট্রান্সমিশনের সাথে যুক্ত রয়েছে।

Mavrick 440 লাইনআপের অধীনে, কোম্পানি বেস ভেরিয়েন্ট সহ তিনটি ভেরিয়েন্ট চালু করেছে। এই ভেরিয়েন্ট গুলোর মধ্যে রয়েছে স্পোকড হুইল, সেটি সাদা রঙে পাওয়া যায়। মিড ভেরিয়েন্টে অনেক কালার অপশন রয়েছে। টপ-টায়ার ভেরিয়েন্টে ব্ল্যাক এবং ম্যাট ব্ল্যাক ডায়মন্ড-কাট অ্যালয় হুইল রয়েছে যা স্টাইল এবং পারফরম্যান্স যোগ করে। আগামী ফেব্রুয়ারিতে থেকে বাইকটির বুকিং শুরু হবে এবং এপ্রিল থেকে ডেলিভারি শুরু হবে।

অন্যদিকে Mavrick এর সঙ্গে একই সাথে লঞ্চ হয়েছে Hero Xtreme 125R। Xtreme 125R বাইকটি লো বাজেট সেগমেন্টে আসে। 95,000 থেকে 99,500 টাকা দামে বাইকটি পেশ করেছে Hero। এটি একটি 125 সিসি বাইক যেখানে সিঙ্গল চ্যানেল ABS, LED লাইটের মতো ফিচারস রয়েছে। বাইকে উপস্থিত 125 সিসির ইঞ্জিন মোট 11.5 hp শক্তি উৎপন্ন করে। Hero Xtreme 125R সেগমেন্টের অন্যান্য বাইকের থেকে বেশ অনেকটা এগিয়ে।