Read In
Whatsapp
Advertisement

মধ্যবিত্তের মাথায় হাত! এই এই গাড়ির দাম বাড়ালো Hero, দেখে নিন বিস্তারিত

ভারতের সর্বাধিক বিক্রীত বাইকগুলির মধ্যে পড়ে হিরো মোটোকর্পের (Hero Motocorp) Splendor+ বাইক। দাম এবং মানের নিরিখে সেরা এই বাইকগুলি। কিমি এবার গ্রাহকদের বড় ঝটকা দিয়ে দাম বাড়তে চলেছে এই বাইকের।…

Published By: Writer Desk | Published On:
Advertisements

ভারতের সর্বাধিক বিক্রীত বাইকগুলির মধ্যে পড়ে হিরো মোটোকর্পের (Hero Motocorp) Splendor+ বাইক। দাম এবং মানের নিরিখে সেরা এই বাইকগুলি। কিমি এবার গ্রাহকদের বড় ঝটকা দিয়ে দাম বাড়তে চলেছে এই বাইকের। হিরো (Hero Motocorp) নিজেদের আলোচনা সভায় সিদ্ধান্ত নিয়েছে বিভিন্ন বাইকের দাম বৃদ্ধি করার।

Advertisements

গত 3 জুলাই এই সিদ্ধান্ত সামনে আসে। খবর আসছে যে, প্রায় 1.5% পর্যন্ত দাম বাড়াতে পারে হিরো। যদিও এই দাম বৃদ্ধির পরিমাণ বিভিন্ন মডেলের জন্য বিভিন্ন। Hero MotoCorp একটি অফিসিয়াল বিবৃতিতে জানিয়েছে যে, হিরো তাদের HF 100, HF Deluxe, Splendor+, Splendor+ Xtec, Passion+, Passion Xtec, Super Splendor, Super Splendor Xtec, Glamour, ইত্যাদি বাইকের দাম বাড়াতে পারে এবার।

#Recommended
নতুন Bajaj Pulsar N160 বাকিদের থেকে এতটা এগিয়ে! কম বাজেটে কামাল করে দ
Bajaj Pulsar N150: 130 এর টপ স্পিড সহ দারুণ মাইলেজ, শীঘ্রই নতুন Pulsar
Honda বা TVS নয়, এবার বাজার কাঁপাচ্ছে Hero-র নতুন Xtreme 125R! কমিউটা
মাত্র 9 হাজারেই মিলবে নতুন দুই চাকা, হিরো দিচ্ছে সুপার অফার! ফায়দা নি
লাদাখ ট্যুরের স্বপ্নপূরণ করবে এই 6 বাইক, থাকছে অফুরন্ত শক্তি এবং দমদার
লঞ্চ হয়ে গেল নতুন Hero Mavrick, 2 লাখেরও কম দামেই মিলছে শক্তিশালী 440
দৈনন্দিন চালানোর খরচ মাত্র 1 টাকা প্রতি কিমি! ইলেকট্রিক স্কুটারকে টক্ক
কমিউটার সেগমেন্টে সেরা হিরোর নতুন Xtreme 125R, থাকছে শক্তিশালী ইঞ্জিন
Apache নয়, বাজার কাঁপাচ্ছে নতুন Pulsar N160! এই ফিচার অনন্য করে তুলেছ
Bike News : 300 থেকে 500CC সেগমেন্টে বিপুল বিক্রি, সেগমেন্টের লিডার হয

Hero MotoCorp এর তরফে জানানো হয়েছে যে, বর্তমান সময়ে বাইক এবং স্কুটারের বিভিন্ন পার্টসের দাম বাড়ার জন্য এবং মার্কেটে টিকে থাকতে এই দাম বাড়াচ্ছে হিরো। তবে বাজারের ওপর নির্ভর করে দাম বাড়া কমা করবে তারা। তবে হিরো এও জানিয়েছে যে, তারা গ্রাহকদের জন্য কম দামে উন্নত মানের বাইক আনতে প্রতিশ্রুতিবদ্ধ।

উল্লেখ্য যে, চলতি মাসের শুরুতে, Hero MotoCorp তাদের নতুন Xtreme 160R 4V 2023 লঞ্চ করেছে। যার দাম থাকছে 1,27,300 টাকা থেকে 1,36,500 টাকার (এক্স-শোরুম, দিল্লি) মধ্যে। নয়া এই বাইকে রয়েছে 163cc এর একটি 4-ভালভ এয়ার এবং অয়েল কুলড ইঞ্জিন। সেখানে 16.9PS সর্বোচ্চ শক্তি এবং 14.6Nm পিক ফোর্স তৈরি করে। 5-স্পীড গিয়ারবক্সের সাথে আসে এই নতুন বাইকটি।