Read In
Whatsapp
Advertisement

দারুণ মাইলেজের সঙ্গে পাবেন সেরা পারফরম্যান্স, দীপাবলিতে কিনতে পারেন এই 5 স্কুটার

সামনেই দীপাবলি, সারা ভারতেই পালিত হয় আলোর উৎসব। আর সেজন্য কেনাকাটার বহর শুরু হয়ে গিয়েছে সারা ভারত জুড়ে। এসময় অনেকেই আবার যানবাহন কেনেন। এবার আপনিও যদি 125 সিসি সেগমেন্টে সেরা…

Published By: Ritwik | Published On:
Advertisements

সামনেই দীপাবলি, সারা ভারতেই পালিত হয় আলোর উৎসব। আর সেজন্য কেনাকাটার বহর শুরু হয়ে গিয়েছে সারা ভারত জুড়ে। এসময় অনেকেই আবার যানবাহন কেনেন। এবার আপনিও যদি 125 সিসি সেগমেন্টে সেরা স্কুটারের খোঁজ করছেন তাহলে আর চিন্তা নেই, আপনাদের জন্য সেরা পাঁচটি স্কুটার খুঁজে এনেছি আমরা। চলুন দেখে নেওয়া যাক সেগুলো।

Advertisements

Honda Dio 125 : 125 সিসি সেগমেন্টে Activa সেরা হলে 110 সিসিতে Dio ছিল সর্বাগ্রে। যদিও বর্তমানে ডিও গাড়িটির 125 সিসি ভার্সন বাজারে এসেছে। বেশ হাল্কা ওজনের আকর্ষণীয় স্কুটার তরুণ তরুণীদের মধ্যে ভারী জনপ্রিয়। স্কুটারটি মোট 8.1 হর্সপাওয়ার শক্তি এবং 10.4 এনএম টর্ক তৈরি করতে সক্ষম। বাজারে এই স্কুটারের এক্স শোরুম দাম 83,400 টাকা থেকে 91,300 টাকা।

#Recommended
বাজারে ঝড় তুলতে আসছে নতুন Honda Activa 7G, মাইলেজ এবং ইঞ্জিনে থাকছে ব
Honda Activa নয়, নজর থাকুক এই পাঁচ সেরা স্কুটারের ওপর! একই বাজেটে রয়
ম্যাক্সি স্কুটারের বাজারে শুরু হয়েছে দারুণ প্রতিযোগিতা, Hero Xoom 160
উৎসবের মরশুমের আনন্দ দ্বিগুন করতে নিয়ে যান TVS-র দুর্দান্ত স্কুটার, দ
71 কিমি মাইলেজ এবং 91 কিমির টপ স্পিড Yamaha-র এই স্কুটারে, মাত্র 10 হা
পুজোর আনন্দ দ্বিগুণ করতে নিয়ে যান TVS-র এই তুখোড় স্কুটার, সস্তায় পা
Honda Activa নাকি TVS Jupiter, নতুন এডিশনের কোন স্কুটারটি আপনার জন্য ল
পুজোর আগে কেনার জন্য দেখতে পারেন এই ৫টি স্কুটার, ফিচার্স এবং মাইলেজ দু
এবার পুজোর আনন্দ হবে দ্বিগুন, মাত্র 25 000 টাকার বিনিময়ে নিয়ে যান TV
TVS X নাকি OLA S1X, কোন স্কুটারটা আপনার জন্য উপযুক্ত? পার্থক্য দেখে নি

Aprilia SR 125: স্টাইলিশ ডিজাইন এবং শক্তিশালী ইঞ্জিন এই স্কুটারের কি ফ্যাক্টর। নতুন ডিজাইনের স্কুটার এক্স শোরুম দাম রয়েছে 1.24 লক্ষ টাকা। 125 সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন মোট 9.9 hp শক্তি এবং 10.33 Nm টর্ক তৈরি করতে সক্ষম। স্কুটারের ARAI মাইলেজ 40 কিমি প্রতি লিটার।

Hero Maestro Edge 125 : Maestro Edge 125 এ শক্তিশালী ইঞ্জিন দিয়েছে হিরো। আর সেই কারণে গাড়িটির দুর্দান্ত পারফর্ম করার সাথে সাথে মাইলেজও বেশ ভালো দেয়। গাড়িটির ডিজাইন আপনাকে অভিভূত করতে বাধ্য। বাজারে স্কুটারের এক্স শোরুম দাম 81,716 টাকা থেকে 90,586 টাকা।

Suzuki Avenis : 125 সিসি সেগমেন্টে আরেকটি সেরা অপশন Suzuki Avenis। 50 কিমি মাইলেজ সহ স্কুটারটি মোট 8.5 হর্সপাওয়ার শক্তি তৈরি করতে সক্ষম। 92 হাজার টাকা এক্স শোরুম দামের সাথে কিনতে পারেন এই স্কুটারটি।

TVS Ntorq 125 : স্পোর্টস বাইকের ক্যাটাগরিতে TVS Apache বেস্ট সেলিং বাইক। ঠিক সেভাবেই স্পোর্টস স্কুটারের তালিকায় সেরা পারফর্মার TVS Ntorq। হাই ক্লাস পারফরম্যান্স এবং আধুনিকতার মেলবন্ধন রয়েছে স্কুটারে। 125 সিসি ইঞ্জিন মোট 9.25 hp শক্তি এবং 10.6Nm টর্ক উৎপন্ন করে। 85 হাজার থেকে 1 লক্ষ টাকা দাম এই স্কুটারের।