Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

TVS Raider 125: ৭৫ কিমি মাইলেজ, মাত্র ১১ হাজারে পেয়ে যান এই ধাসু বাইক, কিভাবে?

TVS Raider 125: বয়সটা 18 হোক কিংবা 40। আজকাল সকলেরই প্রিয় সঙ্গী বাইক। কেউ কিনেছেন নিজে উপার্জন করে, কেউ আবার পেয়েছেন উপহার হিসেবে। তবে এমন বহু মানুষ রয়েছেন যারা নতুন…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

TVS Raider 125: বয়সটা 18 হোক কিংবা 40। আজকাল সকলেরই প্রিয় সঙ্গী বাইক। কেউ কিনেছেন নিজে উপার্জন করে, কেউ আবার পেয়েছেন উপহার হিসেবে। তবে এমন বহু মানুষ রয়েছেন যারা নতুন বাইক কিনেও নিজের উপর অতিরিক্ত টাকার চাপ আসতে দেননি। আপনাদের মনেও যদি থাকে এমন ইচ্ছে তাহলে আজই প্ল্যান করে ফেলুন নতুন বাইক কেনার। বাড়িতে নিয়ে আসুন TVS Raider। তাও আবার মাত্র 11 হাজার টাকার বিনিময়ে।

whatsapp logo

TVS Raider 125

2023 সালের শেষের দিকে ভারতের বাজারে লঞ্চ হয়েছে TVS Raider। খুব অল্প সময়ের মধ্যেই বাইক প্রেমীদের মন ছুঁয়ে নিয়েছে TVS সংস্থার এই বাইকটি। দেখতে যেমন কালারফুল ঠিক তেমনই স্পোটিং ডিজাইন দিয়ে বাইকটিকে বেশ রোডস্টার লুক দেওয়ার চেষ্টা করেছে সংস্থা। অন্যদিকে আবার মাইলেজের দিক থেকে সেরার সেরা এই বাইক। আর সে কারণেই অনেকের প্রথম পছন্দ TVS Raider। যারা সম্প্রতি বাইক কিনতে চাইছেন তাদের জন্য কিন্তু রয়েছে দুর্দান্ত সুযোগ। এবার মাত্র 11 হাজার টাকার বিনিময়ে বাড়িতে নিয়ে আসা যাবে এই বাইক।

TVS Raider 125 Engine and Performance

124.8 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে এই বাইকে। যা সর্বাধিক 11.38 হর্স পাওয়ার এবং 11.2 নিউটন মিটার টর্ক উৎপাদন করতে সক্ষম। সঙ্গে রয়েছে 5 স্পিড গিয়ার বক্স। প্রতি লিটার পেট্রোলে 67 কিলোমিটার পর্যন্ত ছুটতে পারে এই বাইক। সামনের চাকায় রয়েছে ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় রয়েছে ড্রাম ব্রেক। এছাড়াও ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, USB চার্জিং পোর্ট, LED হেডলাইট রয়েছে TVS Raider এ।

How To Buy TVS Raider 125

বর্তমান বাজারে এই গাড়ির দাম 98,919 টাকা (এক্স শোরুম)। অন রোড প্রাইস পড়বে আনুমানিক 1.13 লাখ টাকা। একসঙ্গে এতগুলো টাকা দেওয়া মধ্যবিত্তের কাছে রীতিমত চাপের বিষয়। তবে বিকল্প ব্যবস্থা কিন্তু রয়েছে। ফাইনান্সিং প্ল্যান নেওয়া যাবে সহজেই। এক্ষেত্রে মাত্র 11 হাজার টাকা করতে হবে ডাউন পেমেন্ট। ব্যাঙ্কের তরফ থেকে 1.02 লাখ টাকার মিলে যাবে লোন। 9.7 শতাংশ সুদে বাইকের টাকা শোধ করতে হবে। 36 মাস পর্যন্ত প্রত্যেক মাসে 3,292 টাকা করে জমা করলেই সম্পূর্ণ বাইকের টাকা শোক হয়ে যাবে। তাহলে আর দেরি কেন? বাড়ির নিকটবর্তী TVS শোরুমে গিয়ে শীঘ্রই কিনে আনা যেতে পারে TVS Raider।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE