Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Toyota Urban Cruiser Taisor: এপ্রিলেই লঞ্চ হতে চলেছে Toyota’র এই দুর্ধর্ষ গাড়ি, জানুন দাম ও ফিচার

Toyota Urban Cruiser Taisor: জাপানের গাড়ি বাজারকে মাতিয়ে এশিয়া অঞ্চলেও টয়োটা এখন জনপ্রিয়তার শীর্ষে। ইতিমধ্যে তাদের লঞ্চ করা গাড়ি গুলি গাড়ির বাজারের জনপ্রিয় হয়ে উঠেছে তবে এবার তারা বাজারে যে…

Avatar

Soumen Malakar

Advertisements

Toyota Urban Cruiser Taisor: জাপানের গাড়ি বাজারকে মাতিয়ে এশিয়া অঞ্চলেও টয়োটা এখন জনপ্রিয়তার শীর্ষে। ইতিমধ্যে তাদের লঞ্চ করা গাড়ি গুলি গাড়ির বাজারের জনপ্রিয় হয়ে উঠেছে তবে এবার তারা বাজারে যে গাড়ি আনতে চলেছে তা একেবারে চোখধাঁধানো।

whatsapp logo

গত বছর এই সংস্থা একটি ELECTRIC SUV সামনে এনেছিল যা Urban SUV Concept এর সাথে আসে‌‌। এবার Toyota আনছে তাদের Urban Cruiser Taisor.

Launch Date: তথ্যসূত্রে খবর মিলেছে Toyota Urban Cruiser Taisor 3rd April লঞ্চ হচ্ছে। আশা করা হচ্ছে গাড়িটি জনপ্রিয় Maruti Suzuki Fronx Crossover এর রিব্যাজড সংস্করণ হবে‌। এর আগে মারুতি সুজুকির তিনটে গাড়ি অনুসরণ করে নিজস্ব চারচাকা লঞ্চ করেছিল সংস্থা। Urban Cruiser Taisor হবে চতুর্থ রিব্যাজড সংস্করণ।

Toyota Urban Cruiser Taisor Specifications

Engine: গাড়িটিতে 1 lt টার্বো পেট্রোল ও 1.2 লিটার ন্যাচারালি অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন থাকতে পারে।

Power and Torque: 1.0 লিটার বুস্টারজেট ইঞ্জিন 100hp শক্তি ও 147 পিক টর্ক জেনারেট করতে সক্ষম। অপরদিকে 1.2 lt ন্যাচারালি অ্যাসপিরেট পেট্রোল ইঞ্জিন 90hp পিক পাওয়ার ও 113NM পিক টর্ক তৈরি করে।

Gearbox: Manual & Automatic

Others: অন্যান্য ফিচারস এর কথা বললে এতে রয়েছে নতুন হেডল্যাম্প ক্লাস্টার, LED DRL, অ্যালয় হুইল, টেল ল্যাম্প ইত্যাদি।

বৈশিষ্ট্য গুলির মধ্যে থাকতে পারে Free Standing Touchscreen ইনফোটেইনমেন্ট সিস্টেম, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, 360 ডিগ্রি সাউন্ড ভিউ ক্যামেরা সিস্টেম ইত্যাদি।

উল্লেখ্য এখনো পর্যন্ত অভ্যন্তরীণ বিবরণ প্রকাশ পায়নি। তবে শিল্প পর্যবেক্ষকরা আশা করছেন যে টয়োটা আরবান ক্রুজার টেইসর তার মারুতি সুজুকির সমকক্ষ বৈশিষ্ট্য পাবে।

Price: বিভিন্ন রিপোর্ট অনুযায়ী এর প্রাইস রেঞ্জ থাকবে 9.00-14.00 lakh.

আশা করা যায় আসন্ন Toyota Urban Cruiser Taisor, Hyundai Venue, Kia Kiger এর মতোন গাড়িগুলিকে প্রতিযোগীতায় ফেলবে।

About Author
SHARE