Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

তেলের গন্ধে ছুটবে বাইক! TVS, Bajaj-এর যে কোনও বাইককে টেক্কা দেবে Hero Classic 125

Hero Classic 125: দুচাকা ব্যবহারকারীদের জন্য এল বড়সড় সুখবর! Hero MotoCorp বিখ্যাত ভারতীয় টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা বাজারে একটি নতুন কমিউটার মোটরসাইকেল আনতে চলেছে। যেটি কিনা স্টাইলিশ ও বাজেটফ্রেন্ডলিও। চলুন নতুন…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Hero Classic 125: দুচাকা ব্যবহারকারীদের জন্য এল বড়সড় সুখবর! Hero MotoCorp বিখ্যাত ভারতীয় টু-হুইলার প্রস্তুতকারক সংস্থা বাজারে একটি নতুন কমিউটার মোটরসাইকেল আনতে চলেছে। যেটি কিনা স্টাইলিশ ও বাজেটফ্রেন্ডলিও। চলুন নতুন এই বাইকের বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক।

whatsapp logo

বাইকের নাম: Hero Classic 125

আধুনিক টুইস্ট সহ ক্লাসিক লুক (Classic look with a modern twist)

Hero Classic 125 এই বাইকে আধুনিক টুইস্টের পাশাপাশি একটি ক্লাসিক লুক রয়েছেন। আর তাদের এই কমিউটার ডিজাইন নিয়ে তারা গর্ব করে। এছাড়াও গোলাকার LED হেডলাইট সামনের দিকের লুকটাকে আরও বাড়িয়ে তুলেছে। বাইকটিতে একটি মসৃণ হ্যালোজেন টেরালাইট সেটআপও রয়েছে। যা একদিকে যেমন স্টাইল প্রদান করে তেমনই আবার রাতের অন্ধকারকে দূর করে।

বাইকের বৈশিষ্ট্য (Features of the bike)

  1. Hero Classic 125 বাইকটি শুধুমাত্র সুন্দর দেখতে তা নয়, এটি একটি ডিজিটাল মিটার কনসোল দিয়ে ঘেরা।
  2. রাইডারদের গতি, জ্বালানি স্তর, ওডোমিটার এবং ট্রিপ মিটার রিডিংয়ের মতো পরিষ্কার এবং সহজে পড়ার তথ্য প্রদান করে।
  3. এই বাইকে একটি ব্রেকিং সিস্টেম (CBS) অন্তর্ভুক্ত করার সাথে নিরাপত্তা প্রদানও করা হয়েছে। রয়েছে ব্রেকিং ফোর্স। যাকিনা চলতে চলতে বন্ধ হয়ে গেলে আপনার ডিভাইসগুলিকে চালিত রাখার জন্য একটি সহজ USB চার্জিং পোর্ট অন্তর্ভুক্ত করা হয়েছে।
  4. এছাড়াও প্রতিদিনের রাইডের জন্য শক্তিশালী ইঞ্জিন রয়েছে। Hero Classic 125-এর মধ্যে একটি নির্ভরযোগ্য 125cc সিঙ্গেল-সিলিন্ডার, 3-ভালভ কনফিগারেশন সহ 4-স্ট্রোক ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি শহরের রাস্তায় চলাচলের জন্য দেওয়া হয়েছে। যাকিনা আপনাকে মসৃণ রাইড এবং হ্যান্ডলিংয়ের ক্ষেত্রে সাহায্য করবে।
  5. Hero Classic 125 আপনাকে একটি আরামদায়ক রাইডিং দেয়।

Hero Classic 125 কবে বাজারে আসবে? (When will Hero Classic 125 comes to the market?)

Hero Classic 125 গাড়িটি আগামী ২-৩ মাসের মধ্যে ভারতীয় বাজারে লঞ্চ করবে। বাইকটির দাম অন্য বাইকের দামকে টেক্কা দেবে বলে মনে করা হচ্ছে। যার এক্স-শোরুম মূল্য অনুমান করা হয়েছে প্রায় ৫৫,০০০ টাকা।

হিরো ক্লাসিক 125 কে কেন বেছে নেওয়া উচিত? (Why choose Hero Classic 125?)

আজকালকার যুগে দাঁড়িয়ে মানুষজন দামে কম মানে ভালো এমনই কিছু চায়। আর সেই জায়গায় দাঁড়িয়ে এই বাইকটি একেবারে পারফেক্ট।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE