whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero Xtreme 125R: মাত্র ২১৭৬ টাকা করে EMI, বাড়ি বসে অর্ডার দিন এই মাইলেজ কিং বাইক

Hero Xtreme 125R: সাধ্যের মধ্যে চাই স্বপ্নের বাইক। আজকাল প্রত্যেকটি তরুণের এটাই স্বপ্ন। আর সেই স্বপ্ন পূরণ করার জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হলো জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart। এবার দুর্ধর্ষ…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Hero Xtreme 125R: সাধ্যের মধ্যে চাই স্বপ্নের বাইক। আজকাল প্রত্যেকটি তরুণের এটাই স্বপ্ন। আর সেই স্বপ্ন পূরণ করার জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হলো জনপ্রিয় ই-কমার্স সংস্থা Flipkart। এবার দুর্ধর্ষ বাইক পাওয়া যাবে এই ই-কমার্স প্ল্যাটফর্মে। সম্প্রতি Hero Xtreme 125R বাইক লঞ্চ করেছে Hero Motocorp। মোট 3 টি রং এবং 2 টি ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে এই বাইক। রয়েছে একগুচ্ছ ফিচারস। পাশাপাশি এতে রয়েছে আধুনিক ব্রেকিং সিস্টেম যা রাইডারের সুরক্ষা নিশ্চিত করবে।

whatsapp logo
Advertisements

Hero Xtreme 125R In Flipkart

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart একেবারে সস্তায় দিচ্ছে এই বাইক। ফায়ারস্টর্ম রেড ভ্যারিয়েন্ট এর দাম রাখা হয়েছে 1,02,219 টাকা। খুব সহজেই এই প্ল্যাটফর্ম থেকে বাইকটি কিনে নেওয়া যাবে প্রত্যেক মাসে অল্প অল্প করে টাকা জমা দিয়ে। অর্থাৎ রয়েছে EMI অপশন। প্রত্যেক মাসে মাত্র 2,176 টাকা করে জমা করলেই বাড়িতে নিয়ে আসা যাবে Hero Xtreme 125R। এছাড়াও যদি গ্রাহকদের কাছে থাকে Axis Bank এর ক্রেডিট কার্ড তাহলে অতিরিক্ত 5 শতাংশ মিলবে ছাড়। রয়েছে 5 বছর বা 70,000 কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি।

Advertisements

Hero Xtreme 125R Engine

Hero Xtreme 125R এর দুটি ভ্যারিয়েন্ট এই পাওয়া যাবে 124 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা @6000 Rpm এ 10.5 nm টর্ক এবং @8250 Rpm এ 11.4 nm হর্সপাওয়ার শক্তি উৎপন্ন করতে পারে। সঙ্গে থাকছে 5 স্পিড গিয়ার বক্স।

Hero Xtreme 125R

Hero Xtreme 125R Mileage

Hero Xtreme 125R প্রতি লিটারে ছুটতে পারে 66 কিলোমিটার পর্যন্ত। সর্বোচ্চ গতি প্রতি ঘন্টায় 95 কিলোমিটার। ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি রয়েছে 10 লিটার এবং রিসার্ভ ফুয়েল ক্যাপাসিটি রয়েছে 1.6 লিটার।

Hero Xtreme 125R Others Specifications

এই মোটরসাইকেলের সামনের দিকে রয়েছে এই কনভেনশনাল ফর্ক এবং পেছনের দিকে রয়েছে হাইড্রলিক শক অ্যাবসর্বার। ব্রেকিং এর দিক থেকে বাজাজ প্ল্যাটিনার পর দ্বিতীয় কম্পিউটার মোটরসাইকেল হলো এটি। যেখানে সিঙ্গেল চ্যানেল এবিএস রয়েছে। সামনের চাকায় রয়েছে ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় রয়েছে ড্রাম ব্রেক।

Hero Xtreme 125R Features

ফিচারস এর ক্ষেত্রে এই বাইকে মিলবে সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। এলসিডি ডিসপ্লের সঙ্গে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি, কল, এসএমএস এলার্ট এবং নেভিগেশন করার সুবিধা। এছাড়াও রয়েছে এলইডি হেডলাইট, টার্ন সিগনাল ল্যাম্প এবং USB চার্জিং পোর্টের সুবিধা।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE