whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero Passion Pro: মাত্র 25 হাজারে হিরো প্যাশন প্রো কেনার সুযোগ, দেখুন বিশেষ অফার

Hero Passion Pro: ভারতের বাজারে কমিউটার মোটরসাইকেলের চাহিদা সব সময় তুঙ্গে। প্রতিদিনের কাজে হোক বা ঝটিকা সফর, এরজন্য সকলেই চান মিনিমাম রেঞ্জে ভালো মাইলেজ সম্পন্ন বাইক। আর মধ্যবিত্তদের সেই চাহিদায়…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hero Passion Pro: ভারতের বাজারে কমিউটার মোটরসাইকেলের চাহিদা সব সময় তুঙ্গে। প্রতিদিনের কাজে হোক বা ঝটিকা সফর, এরজন্য সকলেই চান মিনিমাম রেঞ্জে ভালো মাইলেজ সম্পন্ন বাইক। আর মধ্যবিত্তদের সেই চাহিদায় পূরণ করেছে Hero. আর আজকে আমরা কথা বলবো অতি পরিচিত Hero Passion Pro কে নিয়ে। স্মার্টলুক সাথে ভালো মাইলেজযুক্ত এই বাইক আপনি বাড়ি আনতে পারবেন মাত্র 25,000 টাকায়।

whatsapp logo
Advertisements

আজ ৩৩ কোটির বেশি দুই চাকার গাড়ি ভারতের রাস্তায় চালিত হয়। তারপরেও অনেকে রয়েছেন যাদের নতুন বাইক কেনার বাজেট থাকে না। কিন্তু বর্তমানে প্রতিদিনের ব্যবহারের জন্য বাইক অতি প্রয়োজনীয় বস্তু হয়ে উঠেছে। তাই তারা বেছে নেন সেকেন্ড হ্যান্ড বাইক। আর সেকেন্ড হ্যান্ড Hero Passion Pro এর বাইক এখন মিলছে 25 হাজারের বিনিময়ে। কীভাবে কিনবেন, কোথা থেকে কিনবেন, বাইকের ইতিহাস কী সব জেনে নেওয়া যাক বিস্তারিত-

Advertisements

আরও পড়ুন: পালসারের রাতের ঘুম ছুটিয়ে দিয়েছে Honda, কিলার লুকের এই বাইকের জন্য পাগল যুব সমাজ

Hero Passion Pro: Engine And Mileage

এতে রয়েছে একটি 110 সিসি সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন। যা 8Ps শক্তি ও 10Nm টর্ক জেনারেট করে। এর মাইলেজ সম্পর্কে বলতে গেলে ভাই একটি প্রতি লিটারে প্রায় 65 থেকে 70 কিলোমিটার মাইলেজ কভার করে।

বৈশিষ্ট্যের কথা বললে এতে সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, i3s সিস্টেমের মতো বৈশিষ্ট্য রয়েছে। এমনকি সামগ্রিক রাইড আরামদায়ক করার জন্য সাসপেনশন রয়েছে।

আরও পড়ুন: প্রতি চার্জে ছুটবে ৭০ কিমি, ৪৫ হাজারে ঘরে আনুন এই ঝাক্কাস ই-স্কুটি!

Hero Passion Pro: Price And Offer

দামের কথা বললে এর প্রারম্ভিক মূল্য 75000 টাকা। তবে আপনি চাইলে অর্ধেক দামেও কিনতে পারবেন। যদি আপনার বাজেট কম থাকে তাহলে আপনি সেকেন্ড হ্যান্ড বাইক ক্রয় করতে পারেন। Hero Passion Pro এর মডেলটি OLX এ তালিকাভুক্ত করা হয়েছে। OLX এর চলমান অফারে এটি মাত্র ২৫ হাজার টাকায় কিনে নিতে পারবেন।

এই মডেলটি ২০১০ সালের এবং এটা এখনো পর্যন্ত 30,000 কিলোমিটার চালানো হয়েছে। আপনি যদি কম বাজেটে নিজের জন্য বাইক কেনার পরিকল্পনা করেন তাহলে এই বাইকটি ভালো বিকল্প।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE