whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Hero Classic 125: বাজেট সেগমেন্টে তুফান বাইক আনছে Hero, মারকাটারি লুকের সঙ্গে দাম ৮০ হাজারের কম

Hero Classic 125: ট্রেন বাসের ভীড় ড়াতে এখন প্রায় প্রত্যেকে একটি বাইক কেনার কথা ভেবে থাকেন। প্রতিদিনের যাতায়াতের প্রয়োজনে অন্যতম প্রয়োজনীয় জিনিস হয়ে উঠেছে এই মোটরসাইকেল। আর সাধ্যের মধ্যে মোটরসাইকেলের…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hero Classic 125: ট্রেন বাসের ভীড় ড়াতে এখন প্রায় প্রত্যেকে একটি বাইক কেনার কথা ভেবে থাকেন। প্রতিদিনের যাতায়াতের প্রয়োজনে অন্যতম প্রয়োজনীয় জিনিস হয়ে উঠেছে এই মোটরসাইকেল। আর সাধ্যের মধ্যে মোটরসাইকেলের কথা বলেই নাম উঠে আসে Hero এর। তবে এখন আর কেবল সাধ্য নয় একসাথে স্টাইলের দিকে যথেষ্ট নিজেদের আপগ্রেড করে চলেছে এই সংস্থা।

whatsapp logo
Advertisements

সম্প্রতি একটি ইউটিউব ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দাবি করা হচ্ছে খুব শীঘ্রই ভারতের মার্কেটে আসতে চলেছে Hero Classic 125.
এছাড়াও ভিডিওতে আসন্ন বাইকটি সম্ভাব্য বৈশিষ্ট্যৈর তালিকাও প্রকাশ করা হয়েছে‌। চলুন এই সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisements

Hero Classic 125: Hero Motocorp এর তরফে ফাটাফাটি বাইক হাজির হতে চলেছে বাজারে‌। নতুন যেই বাইকটি লঞ্চ হতে চলেছে সেটি ক্লাসিক লুক ও 125 সিসি ইঞ্জিনের সাথে আসতে চলেছে। বাইকে সামনে মিলবে LED সেটআপ, থাকবে হ্যালোজেন ইন্ডিকেটর এছাড়াও LED Taillight ও দেখতে পাওয়া যাবে, থাকবে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল। ব্রেকিং সিস্টেমের কথা বললে এতে উপস্থিত থাকবে CBC.

আরও পড়ুন: ৫৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ, ৩২ হাজারে আপন করে নিন এই বাইক

Hero Classic 125: Engine And Others

ইঞ্জিনের প্রসঙ্গে বললে ইউটিউবে দেওয়া তথ্য অনুযায়ী আসন্ন বাইকে 124.5 সিসি এয়ার কুলড 4 স্ট্রোকের ইঞ্জিনের দেখা মিলবে। ইঞ্জিনের সাথে 4Speed গিয়ারবক্স যুক্ত থাকবে। মাইলেজের দিক থেকেও যথেষ্ট ভালো হতে চলেছে এই বাইক। তথ্য অনুযায়ী বাইকটি 1 লিটারে 65 কিমি মাইলেজ দিতে সক্ষম হবে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে হার্ডওয়্যারের ক্ষেত্রে এখানে টেলিস্কোপিক ফর্ক, হাইড্রোলিক সাসপেনশনের সেটআপ মিলবে। এতে ব্লুটুথ কানেক্টিভিটি, USB CHARGING PORT, সাইড স্ট্যান্ট দেখা যাবে।

আরও পড়ুন: শাহরুখ খানের গাড়ির কাছে ফেল আম্বানির গাড়িও! ১টির দামে ঘোরা যাবে গোটা বিশ্ব

প্রসঙ্গত ভিডিওতে যে মডেল দেখা গেছে তা আসলে বিদেশের। তবে খুব শীঘ্রই ভারতে নতুন লুকের সাথে হাজির হবে Hero এর নতুন 125 সিসির বাইকটি। দামের কথা বললে আশা করা হচ্ছে এটি 55 হাজার টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ হবে। লঞ্চের বিষয়ে এখনো কোম্পানির তরফ থেকে আনুষ্ঠানিক কোন তথ্য সামনে আসেনি তবে বিভিন্ন তথ্যসূত্রের খবর এটি ভারতের বাজারে বছরের শেষেই পা রাখবে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE