Read In
Whatsapp
Advertisement

Electric Scooter: ধাসু ই-স্কুটার নিয়ে এল Hero, একবার চার্জেই ছুটবে 122 কিমি! দাম দেখে নিন

শক্তিশালী ইঞ্জিন, দারুণ মাইলেজ, উন্নত ফিচারস সহ আসছে Hero Electro Optima CX, Ola Ather কে টক্কর দিয়ে দাম রয়েছে মাত্র এত!

Published By: Ritwik | Published On:
Advertisements

বর্তমানে জ্বালানি গাড়ির পরিবর্তে মানুষ এখন ইলেকট্রিক গাড়ির দিকে বেশি ঝুঁকেছে। বিদ্যুৎ চালিত স্কুটার এবং বাইকগুলোর দাম সাধারণ জ্বালানি চালিত যানবাহনের থেকে একটু বেশি হলেও জ্বালানির জ্বলুনি থেকে মুক্তি মিলবে। কিন্তু চিন্তা নেই, আজ যে স্কুটার নিয়ে বলতে চলেছি সেটি বেশ সস্তায় কিনতে পারবেন আপনি। সস্তায় ভালো ই-স্কুটারের জন্য হিরো নিয়ে এসেছে তাদের নতুন ই-স্কুটার।

Advertisements

Hero Electric বাজারে এনেছে তাদের ব্র্যান্ড নিউ Hero Electric Optima CX। স্কুটারটি বাজারে দুটি ব্যাটারি বিকল্পের সাথে আসে এটি। একটি ব্যাটারির সাহায্যে 82 কিমি রেঞ্জ পেয়ে যাবেন। তবে দুটি ব্যাটারি একত্রে ব্যবহার করলে গাড়ির রেঞ্জ পৌঁছে যায় 122 কিমি!

#Recommended
Electric scooter : মাইলেজ থেকে গতি, বাজারের সেরা এই 3 ইলেকট্রিক স্কুটা
Vida V1 Pro : ইলেকট্রিক স্কুটার কেনার এই তো সুযোগ, 24 হাজার টাকার বড়
Bike Winter Care : ভুল করবেন না, তীব্র শীতে এই উপায়ে যত্ন নিন আপনার দ
Ather 450S VS OLA S1 Air: জোর প্রতিযোগিতা দুই সংস্থার মধ্যে, দেখে নিন
মাত্র 4000 টাকা খরচেই মিলবে বাজাজের সেরা ইলেকট্রিক স্কুটার! ধামাকাদার
Ola S1 Vs Ather 450X, কোন ইলেকট্রিক স্কুটার নেবেন আপনি? দেখে নিন এইখান
Electric Scooter : ড্রাইভিং লাইসেন্স না থাকলেও বিন্দাস চালাতে পারেন এই
অবশেষে দাম জানা Simple Dot One এর, এই দামে লঞ্চ হলো নতুন ইলেকট্রিক স্ক
পাত্তা পাবেনা OLA, নতুন Amber n8 একবার চার্জে ছুটবে ২০০ কিমি!
122 কিমি মাইলেজ সহ বাজারে এল নতুন Hero ই-স্কুটার, এবার বড় টক্কর পাবে

সর্বোচ্চ 42 কিমি গতিতে ছুটতে সক্ষম Hero Electric Optima CX। ই-স্কুটারের মোট ওজন 72.5 কেজি। মাত্র 4 থেকে 5 ঘন্টার মধ্যেই সেটি সম্পূর্নরুপে চার্জ হয়ে যায়। সর্বোচ্চ 1200 Watt শক্তি উৎপন্ন করতে সক্ষম স্কুটারটি। 67,329 টাকার (এক্স-শোরুম দাম) প্রারম্ভিক মূল্যের সাথে বাজারে বিক্রি হচ্ছে স্কুটারটি।

Hero Electric Optima CX স্কুটারটির সামনের দিকে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং পিছনে ডুয়াল শক অ্যাবজর্বার রয়েছে। নিরাপত্তার জন্য Hero Electric Optima CX- এর উভয় চাকায় ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। টপ ভেরিয়েন্টের এক্স-শোরুম দাম রয়েছে 1.30 লক্ষ টাকা। সম্মিলিত ব্রেকিং সিস্টেম সমেত স্কুটারটিকে সহজেই নিয়ন্ত্রণ করতে পারে।

140 মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স সমেত দ্রুত গতির স্কুটারটি যা খারাপ রাস্তাতেও হাই-পারফরম্যান্স দেয়। ওডোমিটার, ডিজিটাল টাচ স্ক্রিন ডিসপ্লে সহ আসে Hero Electric Optima CX। বাজারে এই স্কুটারটি TVS X EV, LML Star, Gleev Motors Protos, Suzuki Burgman Electric এর সাথে বড় প্রতিযোগিতায় নামছে।