whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

অপেক্ষার অবসান! অবশেষে প্রকাশ্যে এল Mahindra 5-Door Thar-এর লঞ্চ ডেট, জানুন আনুমানিক দাম

Mahindra Thar 5-Door Thar: Mahindra Thar,শুধুমাত্র মাহিন্দ্রার নিজস্ব লাইনআপে না ভারতেও সবথেকে জনপ্রিয় SUV গুলির মধ্যে একটি। আইকনিক রোড প্রেজেন্স এবং অফ রোড ক্ষমতার জন্য অন্যতম পরিচিত গাড়ি হয়ে উঠেছে…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Mahindra Thar 5-Door Thar: Mahindra Thar,শুধুমাত্র মাহিন্দ্রার নিজস্ব লাইনআপে না ভারতেও সবথেকে জনপ্রিয় SUV গুলির মধ্যে একটি। আইকনিক রোড প্রেজেন্স এবং অফ রোড ক্ষমতার জন্য অন্যতম পরিচিত গাড়ি হয়ে উঠেছে এটি। যতদিন যাচ্ছে এর রিয়ার-হুইল-ড্রাইভ ভেরিয়েন্ট গুলির জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। রাফ অ্যান্ড টাফ লুকের এই চারচাকা এবার আসতে চলেছে নয়া অবতারে।

whatsapp logo
Advertisements

Mahindra 5-Door Thar

গত দু বছর ধরে জানা যাচ্ছিল যে 5-Door Thar নিয়ে কাজ করছে Mahindra. বরাবরই বেশ চর্চাতে রয়েছে এই গাড়িটি। তবে অবশেষে অপেক্ষার অবসান জানা যাচ্ছে চলতি বছরই ভারতের বাজারে পা রাখতে চলেছে Mahindra Thar 5-Door। 15th aug স্বাধীনতা দিবসের দিনে লঞ্চ হবার কথা রয়েছে এই গাড়িটির। সূত্র বলছে Thar-এর নতুন মডেল সরাসরি চ্যানেল জানাবে 5 Door Maruti Suzuki জিমনিকে।

Advertisements

Mahindra 5-Door Thar Advantage

Mahindra Thar এর নতুন মডেলটি বর্তমান মডেলের থেকে বড় হবে। অতিরিক্ত দুটি দরজা থাকবে। যা পিছনের আসনে যাত্রীদের সুবিধার জন্য সহায়ক হবে।

Mahindra 5-Door Thar Specification

Engine: দুই রকম ইঞ্জিন পাওয়া যাবে এই গাড়িতে তার মধ্যে একটি 2.2 লিটার 4 সিলিন্ডার ডিজেল ইঞ্জিন অপরটি 2 লিটার 4 সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন।

Power and Tork: ডিজেল ইঞ্জিন কে উৎপাদিত শক্তির পরিমাণ থাকবে 130 হর্স পাওয়ার আর এটি 300 টর্ক উৎপন্ন করতে সক্ষম থাকবে। আর দ্বিতীয় অর্থাৎ পেট্রোল ইঞ্জিন থেকে সর্বাধিক 150 হর্স পাওয়ার ও 300NM টর্ক উৎপন্ন হবে‌।

Transmission: 6 speed গিয়ারবক্স

Other: এটি Single Pane Sunroof দ্বারা সজ্জিত হতে পারে। এছাড়াও এতে H প্যাটার্ন গ্রিলের সাথে নতুন LED DRL থাকবে। অনুমান করা হচ্ছে গাড়িটিতে Ladder frame চ্যাসিস ব্যবহার করা হয়েছে।

Mahindra 5-Door Thar Expected Price

গাড়ির দাম শুরু হতে পারে ১৬ লাখ টাকা থেকে। বর্তমানে তিন দরজার থারের দাম রয়েছে 11.22 লাখ টাকা।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE