whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Discount On CNG Cars: বাইকের দামে বিক্রি হচ্ছে Maruti-এর এই দুই গাড়ি! চাপে পড়ল Hyundai, Mahindra

Discount On CNG Cars: জ্বালানির জ্বালায় সমস্যায় পড়ছেন আমজনতা। একদিকে যেমন বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম ঠিক তেমনই বেড়েই চলেছে পেট্রোল ডিজেলের দামও। আর সে কারণেই কমবেশি সকলেই ভরসা রাখছেন…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Discount On CNG Cars: জ্বালানির জ্বালায় সমস্যায় পড়ছেন আমজনতা। একদিকে যেমন বেড়েই চলেছে রান্নার গ্যাসের দাম ঠিক তেমনই বেড়েই চলেছে পেট্রোল ডিজেলের দামও। আর সে কারণেই কমবেশি সকলেই ভরসা রাখছেন CNG গাড়িতে। যারা নতুন গাড়ি কিনতে চাইছেন তাদের জন্য মিলল দারুণ খবর। একেবারে জলের দামে পাওয়া যাচ্ছে Maruti র একগাদা CNG গাড়ি (Discount On CNG Car)। তাহলে আর দেরি কেন? ঝটপট দেখে নেওয়া যাক কোন গাড়ি গুলির ওপর একগুচ্ছ ছাড় দিচ্ছে Maruti

whatsapp logo
Advertisements

Discount On CNG Cars

দেশের সবচেয়ে বড় গাড়ি প্রস্তুতকারক সংস্থা হল Maruti Suzuki। বর্তমানে এই সংস্থার কাছে রয়েছে একগুচ্ছ CNG গাড়ি। তবে সাময়িক CNG গাড়ির উৎপাদন বন্ধ করতে চলেছে Maruti Suzuki। আর সে কারণেই একেবারে জলের দামে গ্রাহকদের গাড়ি কেনার সুযোগ দিচ্ছে Maruti Suzuki।

Advertisements

Maruti Suzuki Celerio

এই তালিকায় একেবারে প্রথমেই যে গাড়িটি রয়েছে সেটি হল Maruti Suzuki Celerio। আপাতত ভারতের বাজারে দুটি ভ্যারিয়েন্ট এ রয়েছে এই গাড়ি। একটি হলো পেট্রোল এবং অন্যটি CNG। Maruti Suzuki Celerio CNG গাড়িটিতে ব্যাপক ছাড় দিচ্ছে উৎপাদনকারী সংস্থা Maruti Suzuki। ভারতে যে সমস্ত গাড়ি গুলিতে সব থেকে বেশি মাইলেজ পাওয়া যায় তার মধ্যে অন্যতম হলো এই গাড়ি। সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে প্রত্যেক কিলোগ্রামের 35 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিচ্ছে এই গাড়ি।

Discount On CNG Cars

Maruti Suzuki Alto K10

তালিকায় দ্বিতীয় নম্বরে রয়েছে Maruti Suzuki Alto K10। এই গাড়িটিও কিন্তু পেট্রোল এবং CNG দুই ভ্যারিয়েন্টই উপলব্ধ। তবে ছাড় মিলছে কেবলমাত্র CNG ভ্যারিয়েন্টটিতে। এই গাড়ির বেশ মডেলের দাম 3.99 টাকা। বর্তমান বাজারে সব থেকে সস্তার চার চাকা গাড়ি হল এটি।

Maruti Suzuki S-Presso

কমদামি গাড়ি হিসেবে নিজের জায়গা তৈরি করে নিয়েছে Maruti Suzuki S-Presso। আগামী বেশ কয়েক বছরের জন্য এই গাড়ির CNG ভ্যারিয়েন্ট তৈরি করবে না সংস্থা। আর সে কারণে এই গাড়িতেও কিন্তু মিলছে ব্যাপক ছাড়।

Discount On CNG Car Details

এই তিনটি গাড়ির মধ্যে যে কোনো একটি গাড়ি কিনতে চাইলে গ্রাহকরা পেয়ে যাবেন 40,000 টাকার ছাড়। এছাড়াও থাকছে 18,000 টাকার ক্যাশ ডিসকাউন্ট। এখানেই কিন্তু শেষ নয়। বাড়তি সুবিধা হিসেবে মিলছে 15,000 টাকার এক্সচেঞ্জ বোনাস। এছাড়াও 7000 টাকা পর্যন্ত মিলবে কর্পোরেট বোনাস।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE