whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Maruti Suzuki Fronx: কাঁপানো অফার নিয়ে এল Maruti! দুর্দান্ত ফিচার্সের এই গাড়ি কেনার বিরাট সুযোগ

Maruti Suzuki Fronx: প্রতিবছর পাল্লা দিয়ে বেড়ে চলেছে বিভিন্ন নামী সংস্থার নতুন নতুন গাড়ির সংখ্যা। তবে তারপরেও এমন কিছু সংস্থা ও তাদের মডেল আছে যাদের জনপ্রিয়তা এখনো অটুট। এমনই এক…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Maruti Suzuki Fronx: প্রতিবছর পাল্লা দিয়ে বেড়ে চলেছে বিভিন্ন নামী সংস্থার নতুন নতুন গাড়ির সংখ্যা। তবে তারপরেও এমন কিছু সংস্থা ও তাদের মডেল আছে যাদের জনপ্রিয়তা এখনো অটুট। এমনই এক সংস্থা Maruti Suzuki. ইতিমধ্যে তাদের Maruti Fronx বেশ জনপ্রিয় হয়ে উঠেছে চারচাকার জগতে।

whatsapp logo
Advertisements

আপনিও যদি এই মুহূর্তে গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে এই গাড়ি আপনার জন্য দারুন চয়েস হতে পারে। কেন? কারণ এতে যেমন রয়েছে দুর্দান্ত সব ফিচার্স, তেমন এর পারফর্ম্যান্স আর তারসাথে বর্তমানে এই গাড়ির ওপর দেওয়া হয়েছে দারুন ছাড়। এর ছাড়ের মধ্যে রয়েছে Flat Discount, Exchange Offer, Corporate Discount. চলুন গাড়ি ও অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক –

Advertisements

Maruti Suzuki Fronx: Engine

কম্প্যাক্ট SUV হিসেবে ইতিমধ্যে সাড়া ফেলেছে এই গাড়িটি। ডিজাইন ফিচার সেফটি এই তিনের মিশেলে অনেক বেশি আপডেটেড Fronx. ইঞ্জিনের কথা বললে কোম্পানি এতে ১.২ লিটার ৪ সিলিন্ডার, NA পেট্রোল ইঞ্জিন এবং ১.০ লিটার ৩ সিলিন্ডার টার্বো পেট্রোল ইঞ্জিন দিয়েছে। যা থেকে উৎপাদিত শক্তির পরিমাণ ৮৯bhp ও ১১৩Nm পিক টর্ক। এছাড়াও এতে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল, AMT ও ৬ স্পিড টর্ক কনর্ভাটার অটোমেটিক গিয়ারবক্স।

আরও পড়ুন: যেমন লুক তেমন ফিচার, এবার বাজার কাঁপাবে TVS Apache 125

Maruti Suzuki Fronx: Specification

অন্যান্য ফিচারস এর কথা বললে এতে ৯ ইঞ্চি ইনফোটেনমেন্ট সিস্টেমের সাথে অ্যাপেল কার প্লে, ক্রুজ কন্ট্রোল, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল ইত্যাদি দেওয়া হয়েছে। এছাড়াও নিরাপত্তার জন্য উপস্থিত রয়েছে 6 টি এয়ার ব্যাগ।

Maruti Suzuki Fronx: Price And Offer

দামের কথা বললে এর প্রারম্ভিক মূল্য ৭.৫১ লক্ষ টাকা আর টপ মডেলটির দাম ১৩.০৪ লক্ষ টাকা। কিন্তু চলমান মাসিক অফারে এর টার্বো পেট্রোল ভেরিয়েন্ট কেনার উপর ৭৭ হাজার টাকার ছাড় পেয়ে যাবেন আপনি। এর মধ্যে রয়েছে ৬০ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট, ৭০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট আর দশ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস।

আরও পরও: পালসারের রাতের ঘুম ছুটিয়ে দিয়েছে Honda, কিলার লুকের এই বাইকের জন্য পাগল যুব সমাজ

উল্লেখ্য Natural Aspirated Engine ভেরিয়েন্টটির ওপর ১০ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট, ৭০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট আর ১০ হাজার টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হয়েছে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE