whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

বাহুবলী ইঞ্জিন ও উচ্চ মাইলেজে, Hero Splendor Sports Edition মন কেড়েছে বাইক প্রেমীদের

Hero Splendor Sports Edition: দুই চাকার বাজারে বেস্ট মাইলেজ সম্পন্ন মোটরসাইকেলের নাম বললেই নাম আসে Hero Splendor এর। উন্নতমানের ফিচার্স, সুরক্ষা এবং মাইলেজ প্রতিটি ক্ষেত্রেই বহু বছর ধরে গ্রাহকদের ভরসা…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Hero Splendor Sports Edition: দুই চাকার বাজারে বেস্ট মাইলেজ সম্পন্ন মোটরসাইকেলের নাম বললেই নাম আসে Hero Splendor এর। উন্নতমানের ফিচার্স, সুরক্ষা এবং মাইলেজ প্রতিটি ক্ষেত্রেই বহু বছর ধরে গ্রাহকদের ভরসা জুগিয়ে এসেছে হিরো। আর সম্প্রতি এই সংস্থার এক বাইক আসতে চলেছে নতুন অবতারে।

whatsapp logo
Advertisements

হিরো স্প্লেন্ডার তার শক্তিশালী ইঞ্জিন ও উচ্চ মাইলেজের জন্য পরিচিত। দেশের সবথেকে বেশি বিক্রিত মোটরসাইকেল হিরো স্প্লেন্ডার এখন নতুন অবতারে আসতে চলেছে। কোম্পানির দাবি Hero Splendor Sports Edition নতুন ফিচারসহ লঞ্চ করা হবে।

Advertisements

খবর মিলেছে কোম্পানি এখন গ্রাহকদের খুশি করতে Hero Splendor Plus Sports আপডেট করার সিদ্ধান্ত নিয়েছে। শক্তিশালী ইঞ্জিন কম দাম এবং উচ্চ মাইলেজ এই তিনটি বৈশিষ্ট্য এর মধ্যে থাকছে।

Hero Splendor Sports Edition Specification

Design and Looks: ডিজাইনের কথা বললে এই আপডেটেড ভার্সন এর লুক হবে বর্তমান স্প্লেন্ডার এর ডিজাইনের মতই। তবে স্পোর্টস সংস্করণে অনেক উন্নত ও স্মার্ট ফিচার দেখা যাবে। ফিচার্স-এর কথা বললে এতে থাকবে ডিজিটাল কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি, ইউএসবি চার্জিং পোর্ট, রিয়ার টাইম মাইলেজ রিড আউট, সাইড স্ট্যান্ড ইঞ্জিন।

Engine: এতে রয়েছে ৯৭.২সিসি এয়ারকুলড ইঞ্জিন। ইঞ্জিনটি ৭.৯ বিএইচপি শক্তি ও ৮.০৫nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। যা শহরের রাস্তায় নেভিগেট করার জন্য এবং হাইওয়েতে ভ্রমণের জন্য যথেষ্ট। ইঞ্জিনটি একটি 4 স্পিড গিয়ার বক্সের সাথে আসে।

Mileage: এই মোটরসাইকেল ৮০ থেকে ৮৫ kmpl রেঞ্চে একটি আকর্ষণীয় মাইলেজ প্রদান করবে বলে আশা। গাড়িটি দৈনন্দিন যাতায়াতের জন্য বাজেট বান্ধব বিকল্প হবে বলেই খবর।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE