whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Cheapest Electric Cars: পেট্রোলের চিন্তা বাই বাই! মাত্র ৫১৯ টাকায় ছুটবে ১০০০ কিমি, মারকাটারি গাড়ি আনল MG Motor

Cheapest Electric Cars: আজকাল আর কেউ মোটা টাকা খরচ করে কিনতে চাইছেন না পেট্রোল কিংবা ডিজেল চালিত গাড়ি। সাধারণের কাছে বেশ পছন্দের হয়ে উঠেছে ইলেকট্রিক বাইক, ইলেকট্রিক স্কুটার কিংবা ইলেকট্রিক…

Additiya Banerjee

Additiya Banerjee

Advertisements

Cheapest Electric Cars: আজকাল আর কেউ মোটা টাকা খরচ করে কিনতে চাইছেন না পেট্রোল কিংবা ডিজেল চালিত গাড়ি। সাধারণের কাছে বেশ পছন্দের হয়ে উঠেছে ইলেকট্রিক বাইক, ইলেকট্রিক স্কুটার কিংবা ইলেকট্রিক গাড়ি (Cheapest Electric Cars)। আসলে এ ধরনের গাড়ি বা বাইক কেনার ফলে একদিকে যেমন খরচ হয় কম ঠিক তেমনই পরিবেশ দূষিত হচ্ছে অনেকটাই কম। আর সে কারণেই সময়ের সঙ্গে সঙ্গে ভারতে বাড়ছে ইলেকট্রিক গাড়ির চাহিদা। আর এবার দুর্দান্ত খবর মিলল MG Motors এর তরফে। সাধারণ মানুষের চাহিদার কথা মাথায় রেখে দুর্দান্ত ইলেকট্রিক গাড়ি নিয়ে হাজির হয়েছে এই সংস্থা।

whatsapp logo
Advertisements

Cheapest Electric Cars

সময় যত এগোচ্ছে ততই ভারতে ইলেকট্রিক গাড়ির চাহিদা বাড়ছে। আর বিপুল এই চাহিদার কথা মাথায় রেখেই কিন্তু একগুচ্ছ পরিকাঠামো তৈরি করা হচ্ছে। একটা সময় ইলেকট্রিক গাড়ি কেনার পর চার্জিং নিয়ে সাধারণ মানুষকে সমস্যার মুখোমুখি হতে হতো। তবে বর্তমানে হাইওয়ের ধারে খোলা হচ্ছে EV চার্জিং স্টেশন। বিভিন্ন বড় শহর গুলিতেও খোলা হচ্ছে EV স্টেশন। আর এতেই চার্জিং এর সমস্যা নিয়ে আমজনতার চিন্তা কমে যাচ্ছে অনেকটাই। কেবলমাত্র নিজের পছন্দ মত ইলেকট্রিক গাড়ি বেছে নিতে পারলেই হলো (Cheapest Electric Cars)।

Advertisements

MG Motors

বর্তমান সময় ভারতের বাজারে যে কয়টি সংস্থা ইলেকট্রিক গাড়ি তৈরি করছে তার মধ্যে অন্যতম হলো MG Comet। সম্প্রতি এই সংস্থা ঘোষণা করেছে এক দুর্দান্ত অফারের। MG Comet EV গাড়িটিতে মিলছে দুর্দান্ত ছাড়। তাই যারা দীর্ঘদিন ধরে ইলেকট্রিক গাড়ি কেনার স্বপ্ন দেখছেন তাদের জন্য কিন্তু এটাই হল সেরা সময়। সংস্থার তরফ থেকে দাবী করা হচ্ছে প্রত্যেক মাসে মাত্র 519 টাকা খরচ করেই সারা মাস এই গাড়ি নিয়ে ছুটে বেড়ানো যাবে যত্রতত্র।

Cheapest Electric Cars

MG Comet EV

MG Motors India সূত্রে খবর, 519 টাকা খরচ করে 1000 কিলোমিটার পর্যন্ত ছুটতে পারবে এই গাড়ি। প্রত্যেকদিন যদি কোনো ব্যবহারকারী 33 কিলোমিটার পথ অতিক্রম করেন তাহলে টানা একমাস পর্যন্ত গাড়ি ব্যবহার করতে পারবেন কেবলমাত্র 519 খরচ করেই।

MG Comet EV Battery

এই গাড়িতে রয়েছে 17.3kWh এর লিথিয়াম আয়ন ব্যাটরি। মাত্র 5 ঘণ্টাতে সম্পূর্ণ গাড়ি চার্জ হয়ে যাবে বলেই দাবি করা হচ্ছে সংস্থার তরফে।

MG Comet EV Price

গাড়িটির দাম রাখা হয়েছে 6.99 টাকা। যদিও এটি কিন্তু বেস মডেলের দাম। রয়েছে আরও একগুচ্ছ মডেল।

About Author
Additiya Banerjee
Additiya Banerjee

I'm Additiya, I love taking complex ideas and turning them into clear, interesting reads. I've been at it for a few years now, and I'm always learning and growing.

SHARE