whatsapp channel
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Cheapest CNG Car: তেলের চিন্তা নেই! গরিবদের জন্য জলের দরে চার চাকা আনল টাটা

Cheapest CNG Car: ভারতে SUV এবং EV দুই ধরনের গাড়ির জগতে একপ্রকার ঝড় তুলেছে Tata Motors. বিক্রির দিক থেকে সবার বেশ এগিয়ে আছে এই সংস্থা এমনকি সেফটি রেটিংএও এই মুহূর্তে…

Debosmita Dhar

Debosmita Dhar

Advertisements

Cheapest CNG Car: ভারতে SUV এবং EV দুই ধরনের গাড়ির জগতে একপ্রকার ঝড় তুলেছে Tata Motors. বিক্রির দিক থেকে সবার বেশ এগিয়ে আছে এই সংস্থা এমনকি সেফটি রেটিংএও এই মুহূর্তে তার ধারের কাছে কেউ নেই।

whatsapp logo
Advertisements

Cheapest CNG Car

আর সাম্প্রতিক খবর মিলছে Tata Motors TiagoTigor iCNG AMT ভারতে প্রথম AMT CNG গাড়ি লঞ্চ করতে চলেছে। বলা হচ্ছে এক কেজিতে 28.06km মাইলেজ দেবে এই গাড়িটি। দামের কথা বলা হলে Tiago iCNG 7.89lakh টাকা ও Tigor iCNG 8.84lakh টাকায় উপলদ্ধ হবে। Compressed Natural Gas অর্থাৎ CNG এর ক্ষেত্রে Tata Tiago ICNG AMT ভারতের সবথেকে সস্তা স্বয়ংক্রিয় গাড়ি হতে চলেছে।

Advertisements

Tata Tiago ICNG AMT in 3 Varient

  1. XTA CNG
  2. XZA+CNG
  3. XZA NRG

Tata Tigor ICNG AMT in 2 Varient

  1. XZA CNG
  2. XZA+CNG

Color Options: Tiago তে আকর্ষণীয় নতুন টর্নেডো ব্লু দেখা যাবে। Tiago NRG তে মিলবে গ্রাসল্যান্ড বেইজ কালার অপশন। অপরদিকে Tata Tigor-তে meteor Bronze কালার পাওয়া যাবে।

Booking Details: গ্রাহকরা তাদের নিকটস্থ Tata Motors অনুমোদিত ডিলারশিপে গিয়ে বা অনলাইনে তাদের গাড়িটি বুক করতে পারেন। এর জন্য আপনার খরচ পড়বে মাত্র 21000 টাকা।

উল্লেখ্য এই সংস্থার ইতিমধ্যে অনেকগুলি সিএনজির গাড়ি লঞ্চ করে ফেলেছে। যে তালিকায় রয়েছে টিয়াগো, টাইগর, পাঞ্চ, অলট্রোজ এর CNG মডেল। তবে অটোমেটিক ট্রান্সমিশন কেবল টিয়াগো ও টাইগরেই পাওয়া যাবে (Cheapest CNG Car)।

সংস্থার দাবি গত বছরের তুলনায় এই বছর CNG গাড়ির বিক্রি 67.9 শতাংশ বাড়ানোর লক্ষ্য নিয়েছে টাটা মোটরস। সংস্থার বিক্রি বাড়াতে এবং ক্রেতাদের সর্বোচ্চ সুবিধা দিতে Tiago & Tigor-এর AMT লঞ্চ করা হয়েছে।

About Author
Debosmita Dhar
Debosmita Dhar

আমি দেবস্মিতা ধর। গত তিন বছর ধরে Content Writing কাজের সাথে আমি যুক্ত। লেখালেখির শখ আমার বরাবরই ছিল। কবিতা, গল্পের পাশাপাশি যেকোনো জেনারেল নিউজ লেখায় পারদর্শী। পাঠকদের সামনে প্রয়োজনীয় তথ্য তুলে ধরাই আমার কাজ।

SHARE