Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Celebrities Supercars: বিশ্বের অন্যতম ধনী ব্যাক্তিদের তুলনায় শাহরুখ খানের গাড়ির তালিকা চমকে দেবে

Celebrities Supercars: যখন বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতাদের কথা আসে তখন ভারত থেকে একটি নামে আলোচনা করা হয় তাহলো শাহরুখ খান। ৬ হাজার কোটির মোট সম্পদের সাথে কিং খান, হলিউড আইকন…

Avatar

Soumen Malakar

Advertisements

Celebrities Supercars: যখন বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতাদের কথা আসে তখন ভারত থেকে একটি নামে আলোচনা করা হয় তাহলো শাহরুখ খান। ৬ হাজার কোটির মোট সম্পদের সাথে কিং খান, হলিউড আইকন জনসন, টম ক্রুজের প্রায় সমান।

whatsapp logo

Celebrities Supercars

বিশ্বব্যাপী চতুর্থ ধনী অভিনেতা হিসাবে ইতিমধ্যে স্থান পেয়েছে শাহরুখ খান। সম্পদের দিক থেকে টাইলার পেরি, জেরি সিনফেল্ড ও ডোয়াইন জনসনের মতোন নাম কেড়েছে কিং খান। আর এই তালিকার প্রথমে রয়েছে টাইলার পেরি। আজকে আমরা তাদের প্রিয় গাড়ির (Celebrities Supercars) সংগ্রহের কথা জানাতে চলেছি। শাহরুখ খান থেকে শুরু করে বাকিদের প্রিয় গাড়ি সম্ভারের কথা জেনে নেওয়া যাক –

Tyler Perry

বিশ্বব্যাপী সবচেয়ে ধনী শিল্পী তিনি। তার Net Worth এর পরিমাণ 140 কোটি মার্কিন ডলার। আর তার সংগ্রহে রয়েছে বিলাসবহুল Rolls Royce Cullinan SUV যার মূল্য 10 কোটি টাকারও বেশি।

Jerry Seinfeld

বিখ্যাত এই অভিনেতার সংগ্রহে আছে বেশ কিছু বিলাসবহুল গাড়ি।

Dwayne Johnson

দ্য রক নামে বিখ্যাত এই অভিনেতার কাছে রয়েছে Pagani Huayra Supercar, যার মূল্য 16 কোটি টাকা।

Tom Cruise

তার গাড়ি সংগ্রহ তার স্টারডমের মতোই অনন্য। ভিন্টেজ কার থেকে শুরু করে দ্রুতগতির মোটরসাইকেল তার তালিকাতে রয়েছে বিলাসবহুল সব গাড়ি। Tom Cruise এর কাছে রয়েছে Bugatti Veyron Supercar যার মূল্য 12 কোটি টাকার বেশি।

Shah Rukh khan

তার গাড়ির সংগ্রহে রয়েছে Rolls Royce Cullinan Black Badge, যার দাম প্রায় দশ কোটি টাকা। এছাড়াও রয়েছে Bugatti Veyron Supercar, BMW i8 ইত্যাদি।

About Author
SHARE