Read In
Whatsapp
Advertisement

New Car Launch : বাজারে হড়বড়ি ফেলে দেবে এই চার গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে Maruti থেকে Toyota এর নতুন গাড়ি

Maruti Suzuki, Tata, Mahindra এবং Toyota এর মত কোম্পানি শীঘ্রই দেশীয় বাজারে বেশ কয়েকটি নতুন গাড়ি চালু করার পরিকল্পনা করেছে। আজ সেগুলি সম্পর্কেই জানাবো আমরা। Mahindra XUV300 Facelift Mahindra তাদের…

Published By: Ritwik | Published On:
Advertisements

Maruti Suzuki, Tata, Mahindra এবং Toyota এর মত কোম্পানি শীঘ্রই দেশীয় বাজারে বেশ কয়েকটি নতুন গাড়ি চালু করার পরিকল্পনা করেছে। আজ সেগুলি সম্পর্কেই জানাবো আমরা।

Advertisements

Mahindra XUV300 Facelift New Car Launch
Mahindra তাদের XUV 300 এর নতুন সংস্করণ লঞ্চ করবে শীঘ্রই। 2024 এর শুরুর দিকে Compact SUV টি বাজারে লঞ্চ হবে। 1.2L টার্বো পেট্রোল, 1.2L TGDi পেট্রোল এবং 1.5L টার্বো-ডিজেল ইঞ্জিনের সাথে লঞ্চ হবে নতুন XUV 300। অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিসট্যান্স সিস্টেমস (ADAS) এর মতো ফিচারসও থাকছে নতুন XUV 300 গাড়িতে।

#Recommended
ভুলে যান মারুতি-হুন্ডাই, এই ছোট্ট ট্রিক্স খাটালেই আপনিও কিনতে পারবেন ব
চোরদের কাছে জনপ্রিয় এই পাঁচ গাড়ি, দেখে নিন আপনার বাহনটি নেই তো এই তা
কিনতে চান Mahindra Thar? ঠিক এতদিন অপেক্ষা করতে হবে আপনাকে!
গাড়ির কাঁচে ফাটল ধরলে কী করবেন? বিপদে পড়ার আগেই জেনে নিই এই তথ্য
Ertiga এবং Innova-কে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল Mahindra, মাত্র এই দামেই
Mahindra Thar নাকি Maruti Jimny? বিক্রির নিরীখে সেরা গাড়ি, দেখে নিন জ
Activa এবং Jupiter এর বাজার দখল করতে আসছে Yamaha-র নতুন ম্যাক্সি ডিজাই
বেশী নয় মাত্র 5 লাখেই স্বপ্নপূরণ! এই তিন গাড়ি পূরণ করবে আপনার গাড়ি
10 লাখের বাজেটে মিলবে বিলাসবহুল সমস্ত ফিচারস! এই পাঁচ গাড়ি কিনলেই পয়
পেট্রোল নয় এবার বাজারে রাজ করবে হাইব্রিড গাড়ি, শীঘ্রই লঞ্চ হচ্ছে নতু

Tata Curvv EV
টাটা মোটরসের আসন্ন Curvv গাড়িটি আসবে আগামী বছরই। Cöupé স্টাইলের গাড়িটি টাটা মোটরস নিয়ে আসছে Hyundai Creta, KIA Seltos, Skoda Kushaq ইত্যাদির সাথে লড়তে। জ্বালানি ইঞ্জিনের সাথে সাথে EV ভার্সনেও লঞ্চ হবে গাড়িটি। 500 থেকে 550 কিমির মাইলেজও থাকবে Curvv গাড়িতে। বৈদ্যুতিক Curvv-এর সরঞ্জাম তালিকায় সম্ভবত একটি টু-স্পোক স্টিয়ারিং হুইল, একটি 12.3-ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, একটি 10.25-ইঞ্চি ডিজিটাল ড্রাইভারের ডিসপ্লে।

New Gen Maruti Suzuki Swift
ভারতের সর্বাধিক বিক্রিত হ্যাচব্যাকের 4th Gen মডেলটি 2024 সালের শুরুর দিকে লঞ্চ হওয়ার জন্য তৈরী। গাড়িতে নতুন পাওয়ারট্রেনের পাশাপাশি বেশ কিছু কসমেটিক আপডেট থাকতে চলেছে। গত 2023 জাপান মোবিলিটি শোতেও গাড়িটির প্রদর্শন করা হয়েছে। আক্রমণাত্মক স্টাইলিং সহ নয়া ডিজাইনের ফ্রন্ট ফ্যাসিয়া এবং L-আকৃতির LED DRL দেখা যাচ্ছে গাড়িতে।

Toyota Urban Cruiser Taisor
খুব শীঘ্রই ভারতের বুকে লঞ্চ হবে টয়োটার নতুন Urban Cruiser Taisor। Maruti Suzuki Fronx-এর ব্যাজ-ইঞ্জিনীয়ার সংস্করণ হবে Toyota এর নতুন গাড়িটি। Glanza প্রিমিয়াম হ্যাচব্যাকের ওপরের স্লটে লঞ্চ হবে Taisor। সেখানে Fronx এর মতই 1.2L NA পেট্রোল এবং 1.0L টার্বো পেট্রোল ইঞ্জিন থাকবে। সিএনজি ইঞ্জিনের সাথেও গাড়িটির নয়া ভার্সন লঞ্চ করবে Toyota।