Read In
Whatsapp
Advertisement

খুব শীঘ্রই বাজারে আসছে Tata Curvv, এইদিন হবে লঞ্চ!

নতুন Curvv কেমন হতে চলেছে? দেখে নিন সমস্ত ফিচারস

Published By: Ritwik | Published On:
Advertisements

আগামী 2024 সালে Tata motors তাদের নতুন গাড়ি লঞ্চ করতে চলেছে। সাম্প্রতিক সময়ে ফেসলিফ্টেড Nexon এবং Nexon EV সহ ভারী আপডেট এসেছে ফেসলিফ্টেড Harrier এবং Safar গাড়িতেi। এছাড়া কয়েক মাস আগে Tata Altroz এবং Punch-এর CNG ভেরিয়েন্টও চালু করেছে কোম্পানি। এবার খুব জলদি নতুন একটি গাড়ি লঞ্চ করার জন্য প্রস্তুত হচ্ছে Tata।

Advertisements

আগামী সময়ে Tata motors নতুন Curvv, Punch EV এবং Harrier EV লঞ্চ করতে চলেছে। এর মধ্যে Curvv গাড়িটি জ্বালানি ইঞ্জিনের সাথে আসতে চলেছে। Hyundai Creta, Kia Seltos, Maruti Suzuki Grand Vitara, Toyota Urban Cruiser Hyryder, MG Astor, VW Taigun ইত্যাদিকে জোর টক্কর দেবে টাটাদের নতুন Curvv।

#Recommended
EV battle, TATA Nexon Vs Mahindra XUV 400 , কোন বৈদ্যুতিক গাড়ি সেরা,
Tata Blackbird: Hyundai Creta এবং Maruti-র বাজার বন্ধ করবে টাটার নতুন
ভরসাযোগ্য 7 সিটার মাত্র 7 লাখে! টাটা মোটরসের এই গাড়িতে রয়েছে দারুণ স
বাজারে আসছে একগুচ্ছ নতুন গাড়ি, তালিকা রয়েছে বড় চমক
বাজারে কামব্যাক করছে দুই শক্তিশালী SUV, এখানে আপনার পছন্দের কোনটা?
আবারও সবার সেরা TATA, নতুন Nexon পেল 5Star নিরাপত্তা রেটিং
ফেব্রুয়ারিতে বাজারে আসছে এই 5 নতুন গাড়ি, Tata থেকে Hyundai সবাই রয়ে
EV তে বাম্পার ডিসকাউন্টের ঘোষণা টাটা মোটরসের, নতুন গাড়িতে ছাড়ের অংক
অনেক হলো Thar, 2024 এ বাজার কাঁপাবে মাহিন্দ্রার নতুন গাড়ি, থাকছে একগু
Creta থেকে Fortuner সবাই ছেড়ে দেবে রাস্তা! Nissan এর আসন্ন SUV দেখলে

Tata Curvv প্রায় 4.3 মিটার লম্বা একটি গাড়ি। 2022 সালে উন্মোচিত হয় Tata Curvv concept। সেখান থেকে ধারণা নিয়ে চলতি বছরের শুরুর দিকে 2023 অটো এক্সপোতে একটি ক্লোজ-টু-প্রোটোটাইপ শো করে টাটা মোটরস। Curvv গাড়িটি জ্বালানি ইঞ্জিনের সাথে সাথে বৈদ্যুতিক ভার্সনেও লঞ্চ হতে চলেছে। 2024 সালের দ্বিতীয়ার্ধে গাড়িটি বাজারে আনতে পারে টাটা মোটরস।

Curvv EV এর সাথে লঞ্চ হবে নতুন Harrier EV। সিঙ্গল চার্জে 500 কিলোমিটারের বেশি ড্রাইভিং রেঞ্জ দিতে সক্ষম থাকবে দুটি গাড়িই। উল্লেখ্য যে, অটো এক্সপোতে টাটা একটি নতুন টার্বো গ্যাসোলিন ইঞ্জিনও প্রদর্শন করেছে যা অদূর ভবিষ্যতে হ্যারিয়ার এবং সাফারিতে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে।

Tata Curvv গাড়িতে 1.5L চার-সিলিন্ডার টার্বো GDI পেট্রোল ইঞ্জিন থাকবে যা 170 PS শক্তি এবং 280 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। গাড়িটি ম্যানুয়াল এবং অটোম্যাটিক, উভয় ট্রান্সমিশনের সাথে যুক্ত থাকবে। উল্লেখ্য যে, আসন্ন সময়ে Maruti Suzuki Grand Vitara এবং Toyota Hyryder-এর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য CNG ভার্সনেও লঞ্চ হতে পারে নতুন Tata Curvv।