Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

বাজারে ঝড় তুলেছে মারুতির নতুন 7 সিটার, 35 কিমি মাইলেজ সহ ঝাঁ চকচকে গাড়ি মিলেছে মাত্র 5 লাখে

ভারতের বাজারে নিজেদের নতুন Eeco গাড়ি লঞ্চ করেছে Maruti Suzuki। Omni এর পরিবর্তে বাজারে আসে Eeco। আর খুব শীঘ্রই ভ্যানটি বেশ জনপ্রিয় হয়ে ওঠে। ২১ কিমি মাইলেজের সাথে সাথে দারুণ…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

ভারতের বাজারে নিজেদের নতুন Eeco গাড়ি লঞ্চ করেছে Maruti Suzuki। Omni এর পরিবর্তে বাজারে আসে Eeco। আর খুব শীঘ্রই ভ্যানটি বেশ জনপ্রিয় হয়ে ওঠে। ২১ কিমি মাইলেজের সাথে সাথে দারুণ ডিজাইন এবং দুর্দান্ত স্পেক্সও রয়েছে গাড়িতে। পছন্দমত কার্গো, ট্যুর অ্যাম্বুলেন্স সহ বেশ কিছু ভার্সনে উপলব্ধ Eeco। চলুন দেখে নেওয়া যাক কেমন গাড়ি Eeco। Maruti Suzuki Eeco 1669101726770 1669101737863 1669101737863

whatsapp logo

ইঞ্জিন: Eeco তে নতুন ১.২ লিটারের ডুয়াল জেট পেট্রোল ইঞ্জিন ব্যাবহার করেছে মারুতি সুজুকি। এই ইঞ্জিন মোট ৮৯ PS শক্তি এবং ১১৩ Nm পিক টর্ক জেনারেট করতে সক্ষম। CNG ক্ষেত্রে গাড়িটি মোট ৮০.৭৬ PS শক্তি তৈরি করতে পারে এবং সেটির পিক টর্ক রয়েছে ১০৪ Nm। ইঞ্জিনটি যুক্ত রয়েছে মোট ৫-গতির ম্যানুয়াল ট্রান্সমিশনের সাথে।

মাইলেজ: পেট্রোল ভার্সনে Eeco এর মাইলেজ ১৬.১১ কিলোমিটার। CNG ভ্যারিয়েন্টে পেয়ে যাবেন ৩৫ কিমি/কেজি।

Next Generation Maruti Eeco To Launch In 2022

মাইলেজ বেশি হওয়ার কারণে বাজেট বান্ধব গাড়িটি বেশ পছন্দের হয়ে ওঠেছে। সেখানে ইমারজেন্সি লাইট। ডুয়াল এয়ারব্যাগ, ABS, EBD এবং রিভার্স পার্কিং গিয়ারের সুবিধাও রয়েছে Eeco তে। কম বাজেট অপশনে একটি দূর্দান্ত অপশন নয়া Eeco।

Eeco(3)

দাম: বাজারে Maruti EECO-এর দাম শুরু হচ্ছে ৫.৯৮ লক্ষ টাকা থেকে। উল্লেখ্য যে, Maruti Suzuki কম EMI এবং ডাউন পেমেন্ট সহ বেশ কয়েকটি অফার নিয়ে এসেছে, যা গাড়িটিকে আরও আকর্ষণীয় বিকল্প করে তুলেছে।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE