Read In
Whatsapp
 Bike News  Car News EV Updates Auto Tips Auto Motive IndustryCeleb's Collection
Advertisement

Punch নয়, 5 লাখের বাজেটে সেরা মারুতির এই গাড়ি, পেয়ে যাবেন মনের মত ফিচারস এবং লম্বা মাইলেজ

বাজারে বেশ ধুম ফেলে দিয়েছে টাটা মোটরসের নতুন Punch। অল্প সময়ের মধ্যেই গাড়িটির বিপুল পরিমাণ বিক্রি হয়েছে। কিন্তু মারুতির এক গাড়ি রয়েছে যা Punch কেও টেক্কা দিতে পারে। আর এই…

Ritwik Patra

Ritwik Patra

Advertisements

বাজারে বেশ ধুম ফেলে দিয়েছে টাটা মোটরসের নতুন Punch। অল্প সময়ের মধ্যেই গাড়িটির বিপুল পরিমাণ বিক্রি হয়েছে। কিন্তু মারুতির এক গাড়ি রয়েছে যা Punch কেও টেক্কা দিতে পারে। আর এই গাড়ি Celerio। দারুণ ডিজাইন এবং শক্তিশালী ইঞ্জিনের সাথে মারুতির Celerio বিখ্যাত তার মাইলেজ এবং পারফরম্যান্সের জন্য। Maruti Suzuki Celerio

whatsapp logo

যেকোন রাস্তাতেই ভালো ফলাফল দেয় নতুন Celerio। এছাড়া এই গাড়ির মাইলেজও দারুণ। তাহলে আপনি যদি এরকম কোনো গাড়ি চাইছেন তাহলে মারুতির গাড়িটি কিনতে পারেন। এই গাড়িতে ফিচারসেরও কমতি নেই। রয়েছে কী-লেস এন্ট্রি, অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ 7-ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, স্টিয়ারিং-মাউন্টেড কন্ট্রোল ইত্যাদি।

ম্যানুয়াল এসি এবং মাল্টি-ডেটা পয়েন্টের মতো অনেক আধুনিক বৈশিষ্ট্যও দেখা যাবে এই গাড়িতে। Celerio গাড়িটি মোট 7টি রঙের বিকল্পে পাওয়া যায়। এখানে রয়েছে 1.0-লিটার পেট্রোল ইঞ্জিন। এই ইঞ্জিন মোট 67 PS এবং 89 Nm টর্ক জেনারেট করে। CNG ভেরিয়েন্ট 56.7 PS/82 Nm পাওয়ার আউটপুট দেয়।

New Gen Celerio Exterior Right Front Three Quarter 2

গাড়িটির ইঞ্জিনের সাথে 5-স্পীড ম্যানুয়াল এবং 5-স্পীড AMT ট্রান্সমিশন যুক্ত রয়েছে। CNG ভেরিয়েন্টের দাবিকৃত মাইলেজ 35.50 কিমি/কেজি (ARAI)। Celerio গাড়িটির দাম শুরু হচ্ছে 5.37 লক্ষ টাকা থেকে এবং টপ মডেলের দাম 7.14 লক্ষ টাকা। আর এই দামের কারণে বাজেটের মধ্যে একটি দুর্দান্ত অপশন হয়ে ওঠেছে Celerio।

About Author
Ritwik Patra
Ritwik Patra

Writes about cars (loves them!). Learns lots of things and tells stories about them too. Been doing it for a few years now.

SHARE