Read In
Whatsapp
Advertisement

ধোনি ও বিরাটের মধ্যে কার কাছে আছে সেরা গাড়ির কালেকশন! বিশ্বকাপের আবহে দেখুন সেই ঝলক

মাঠের বাইরেও তাদের গাড়ি কালেকশন ও লাইফস্টাইল হার মানাবে বড় বড় হলি-বলি তারকাদেরও। জানুন এম এস ধোনি এবং বিরাট কোহলির গাড়ির কালেকশন।

Published By: Ritwik | Published On:
Advertisements

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাইক প্রেমের কথা তো সকলেই জানেন। ক্রিকেটারের দোতলার গ্যারাজে রয়েছে ভিনটেজ গাড়ি থেকে শুরু করে মর্ডার্ন ক্রুজার বাইক সবই। একইরকমভাবে তার গাড়ির কালেকশনও কম কিছু নয়। একইরকমভাবে বিরাট কোহলিও তার বিলাসবহুল জীবনযাপনের জন্য বিশেষ পরিচিত। এই দুই তারকার গাড়ির কালেকশন দেখলে চোখ কপালে উঠবে।

Advertisements

বিরাট কোহলি ভারতের সবচেয়ে ধনী ক্রিকেটারদের মধ্যে একজন। বিরাটের বিলাসবহুল জীবনযাপনের কথা সকলেই জানেন। তার কাছে রয়েছে Bentley Continental GT। যার দাম প্রায় 3 কোটি 70 লক্ষ টাকা। এছাড়াও বিরাটের গ্যারাজে রয়েছে Audi RS5, যার দাম প্রায় 1.13 কোটি টাকা। এছাড়াও রয়েছে Land Rover Vogue, যার দাম প্রায় 2 কোটি টাকা।

#Recommended
কোটি টাকার বিলাসবহুল গাড়ি নয়, Alto চড়েই যাতায়াত করেন সারা আলি খান!
ভারত সেমিফাইনালে উঠতেই নয়া বাইক এল MS Dhoni-র বাড়িতে! দেখে নিন দাম ও
শাহরুখ খানের গাড়ির সংগ্রহ তাক লাগাবে আপনাকে, দেখে নিন কোন কোন লাক্সার
হিটম্যান রোহিত এবং প্যাট কামিন্সের মধ্যে কার গাড়ির কালেকশন বেশি? দেখে
ভারতীয় দলের স্টার ‘ওপেনার’ শুভমনের গ্যারেজে রয়েছে এইসব লাক্সার
ক্রিকেটে ভরাডুবি হয়েছে, কিন্তু গাড়ির কালেকশনে কি এগিয়ে থাকবেন! দেখু
তামিমের গাড়ির কালেকশন দেখলে চমকে উঠবেন, বাংলাদেশী এই ক্রিকেট তারকার রয়
কোটি কোটির অডি-মার্সিডিজে ভর্তি গ্যারাজ, রণবীর কাপুরের গাড়ির কালেকশন
শাহরুখ নাকি সলমন, কার গাড়ির কালেকশন বেশি? রইল দুই তারকার বিশেষ বাহনের
ভোক্সওয়াগেন থেকে শুরু করে BMW, নানা পাটেকরের গাড়ির কালেকশন দেখলে মাথ

বিরাটের গ্যারাজের শোভাবর্ধন করছে Audi A8 L W12, এই গাড়িটির দাম প্রায় 2 কোটি টাকা। অডি সিরিজের আরও একটি গাড়ি রয়েছে বিরাটের কাছে। এটি হল Audi R8 LMX, যার দাম প্রায় 3 কোটি টাকা। এছাড়াও প্রায় 1 কোটি মূল্যের Audi Q7 রয়েছে বিরাটের গ্যারাজে। তবে চেজ মাস্টারের গাড়ির কালেকশনের সবচেয়ে দামি গাড়িটি হল Bentley Flying Spur, সূত্র বলছে এই গাড়িটির দাম প্রায় 5.20 – 7.60 কোটি টাকা। এইসব দামি গাড়ির পাশাপাশি 40 লাখি টয়োটা ফর্চুনার, ল্যাম্বরগিনি, রেনল্ট ডাস্টারের মতো গাড়িও রয়েছে বিরাটের গ্যারাজে। এই ক্রিকেটারের মোট সম্পত্তির কথা বললে, জানা যায় 2023 সালের হিসেবে মোট 1 হাজার 50 কোটি টাকার মালিক বিরাট।

অন্যদিকে এম এস ধোনির গাড়ির কালেকশনের কথা বললে, প্রায় 1 কোটির Audi Q7 রয়েছে ধোনির কালেকশনে। দ্বিতীয় নম্বরে রয়েছে Mitsubishi Pajero SFX, যার দাম প্রায় 21 লক্ষ টাকা। এরপরেই রয়েছে Mahindra Scorpio। রয়েছে Land Rover Freelander 2 এবং Land Rover 3। পাশাপাশি ধোনির গ্যারাজের শোভাবর্ধন করছে Hummer H2, যার দাম প্রায় 70 লক্ষ টাকা। এরপরেই রয়েছে Jeep Grand Cherokee Trackhawk, যার দাম প্রায় 1 কোটি 15 লক্ষ টাকা।

তালিকায় রয়েছে Nissan Jonga, গাড়িটির দাম প্রায় 10 লক্ষ টাকা। তারপরেই রয়েছে Mercedes Benz GLE, যার দাম প্রায় 78 লক্ষ টাকা। এসব ছাড়াও এম এস এর কাছে রয়েছে Pontiac Firebird Trans am, Rolls Royce Silver Shadow, এবং 1.5 কোটি টাকার Ferrari 599 GTO এর মত গাড়ি। গাড়ির পাশাপাশি বাইকের কালেকশও চোখ ধাঁধানো। প্রাক্তন অধিনায়কের মোট সম্পত্তির কথা বললে, 2023 অর্থবর্ষে ধোনির মোট সম্পত্তি প্রায় 1 হাজার 40 কোটি টাকা।